সেপ্টেম্বর ২২, ২০১৭ ১২:২০ অপরাহ্ণ

Home / slide / মোহনপুরে সাবেক সেনা সদস্য’র বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

মোহনপুরে সাবেক সেনা সদস্য’র বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

মোহনপুর প্রতিনিধি :  রাজশাহীর মোহনপুর উপজেলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য’র বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভাতুড়িয়া গ্রামের মৃত সাইদুর রহমান এর ছেলে মোশারফ হোসেন বাদী হয়ে মোহনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মোশারফ হোসেনের ছোট বোন সাবিহা ইয়ামিনের ভোগ দখলীয় সম্পত্তি মোহনপুর মৌজায় দাগ নম্বর-৯৫৬,৮৮৬,৮৮৭ রকম ভিটা পরিমান-১৩ .শতক পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমিতে পূর্ব শত্রুতার জের ধরে আনুমানিক সকাল ১১ টায় গত ২০ শে ডিসেম্বর ১৬ ইং তারিখে ভাতুড়িয়া গ্রামের মৃত চাঁন মোহাম্মদ এর ছেলে অবসর প্রাপ্ত সেনা সদস্য একরামুল হক (৫০) মোশারফ হোসেনের ছোট বোন রাজশাহী শিরইল কলোনী মহল্লায় বসবাস করে সেই সুবাদে সাবিহা ইয়ামিনের ভোগ দখলীয় জমিতে জোর করে বাঁশের খুটি ও নেটের জাল দ্বারা বেড়া দিয়ে জবর দখল করে খবর পেয়ে জমিতে বাঁশের খুটি ও নেটের জাল দ্বারা বেড়া দেওয়ার বাধা দিতে গেলে একরামুল হক মোশারফকে বিভিন্ন অকর্থ্য ভাষায় গালমন্দ করে মারপিটে হুমকি দেয়।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) এসএম মামুদ পারভেজ সাথে যোগযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

Check Also

আলু’র দাম কম হওয়ায় হতাশায় কৃষকরা

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে চলতি মৌসুমে হঠাৎ করে আলুর দর পতন হওয়ায় মুনাফা তো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *