Ad Space

তাৎক্ষণিক

পাল্টে যাবে রাজশাহী শহর : বাদশা

জানুয়ারি ৯, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন,  আগামি পাঁচ বছরের মধ্যে রাজশাহী শহরও পাল্টে যাবে। রাজশাহী শুধু শিক্ষা নগরী থাকবে না, শিল্প নগরীতেও পরিণত হবে । এ জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে।

‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মুলমন্ত্র’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নত দেশ বিনির্মানে সরকারের যুগান্তকারী সাফল্য জনসাধারনের মাঝে তুলে ধরতে রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে রাজশাহী কলেজ মাঠে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা ২০১৭’র উদ্বোধনকালে প্রধান অতিথি থেকে তিনি এই কথা বলেন ।

সোমবার সকাল ৯টায় রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, সংরক্ষিত মহিলা আসনের এমপি আখতার জাহান, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া ও বিশিষ্ট সমাজসেবক শাহীন আক্তার রেনী।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে মেলা উপলক্ষে রাজশাহী কলেজ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এতে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিসহ রাজশাহী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গনে গিয়েই শেষ হয়।

মেলায় এলজিইডি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ওয়াসা, যুব উন্নয়ন অধিদফতর, পরিবেশ অধিদফতর ও রাজশাহী কলেজসহ সরকারী উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত ৭০টি স্টল রয়েছে অংশ নিয়েছে। মেলা চলবে আগামি বুধবার পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।