ডিসেম্বর ১১, ২০১৭ ৭:২৩ অপরাহ্ণ

Home / slide / জনপ্রিয় অভিনেতা সোহেল রানার অস্ত্রোপচার

জনপ্রিয় অভিনেতা সোহেল রানার অস্ত্রোপচার

সাহেব-বাজার ডেস্ক : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানার গলায় অস্ত্রোপচার হয়েছে। গত ৮ জানুয়ারী রবিবার এ অস্ত্রোপচার করা হয়েছে। নিশ্চিত করেছেন তার একমাত্র ছেলে মাশরুর পারভেজ জীবরান।

পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরে গলার সমস্যায় ভুগছিলেন অভিনেতা সোহেল রানা। পরে উন্নত চিকিৎসার জন্য শনিবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারের পরামর্শে গত অস্ত্রোপচার করা হয়েছে।

সোহেল রানার ছেলে জিবরান বলেন, ডাক্তারের পরামর্শে ভর্তি করা হয়। গত ১২টার দিকে বাবার অপারেশন হয়েছে। এখন তিনি কেবিনে সম্পূর্ন বিশ্রামে আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

কতদিন হাসপাতালে থাকা লাগতে পারে এমন প্রশ্নে জিবরান আরো বলেন, হাসপাতালে আরো দুই-তিনদিন বাবাকে রাখতে হবে। এরপর বাসায় নিয়ে যেতে পারবো বলে চিকিৎসকরা জানিয়েছেন।

উল্লেখ্য, সোহেল রানা ১৯৭২ সালে মাসুদ পারভেজ নামে চলচ্চিত্র প্রযোজনা করেন। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন। অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়।

Print Friendly, PDF & Email

Check Also

ভ্যাট ও আয়করের সামঞ্জস্য আনতে হবে: বাদশা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, দেশের উন্নয়নে আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *