সেপ্টেম্বর ২২, ২০১৭ ১২:২১ অপরাহ্ণ

Home / slide / গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সাহেব-বাজার ডেস্ক : গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বুদু মনির (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তার ‍বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৫-১৬টি মামলা রয়েছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর নলজানি এলাকার টিএন্ডটি কলোনির সেগুন বাগানে এ ঘটনা ঘটে।

এ সময় মনিরের সহযোগী আনোয়ারকে (২৮) আটক হয়েছে। মনির বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের টিনসেড কলোনিতে থাকতেন। তার বাবা সিরাজ উদ্দিন কৃষি গবেষণা ইনস্টিটিউটের শ্রমিক। তাদের বাড়ি নোয়াখালী জেলায়। এ ঘটনায় ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার হয়েছে।

গাজীপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, মনির ৪-৫ সহযোগী নিয়ে টিএন্ডটি কলোনির সেগুন বাগান এলাকায় অবস্থান করছিলেন। খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে মনির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, মনিরের বিরুদ্ধে নাশকতা, হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

চারঘাটে শুরু হয়নি ওএমএস এর মাধ্যমে চাল বিক্রয়

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : চাল নিয়ে সারা দেশেই চলছে অস্থিরতা। আর অস্থিরতা দুর করতে বর্তমান সরকারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *