আগস্ট ২০, ২০১৭ ২:১৮ পূর্বাহ্ণ
Home / slide / মোহনপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধোরের অভিযোগ

মোহনপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধোরের অভিযোগ

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলা কেশরহাট পৌরসভা এলাকার স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে। রায়ঘাটি গ্রামের রবিজান বিবি মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাগমারা উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত আক্কেল আলী মেয়ে রবিজান বিবি (৪৫) সাথে মোহনপুর উপজেলার রায়ঘাটি গ্রামের আক্কাস মাস্টারের ছেলে কামাল হোসেন (৫০) ২০১৫ সালের ২৫ শে ডিসেম্বর তার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী কামাল হোসেন তার স্ত্রী রবিজান বিবিকে  নিজের বাড়িতে না তুলে ভাড়ার বাড়িতে রাখেন। স্ত্রী রবিজান বিবি তাকে তার স্বামী বাড়ীতে নিয়ে যাওয়ার কথা বললে বিভিন্ন তাল-বাহনা করে কালক্ষেপন করতে থাকেন। ভাড়া বাড়ীর ভাড়া পরিশোধ না করে, রবিজানের অন্যান্য খরচ স্বামী কামাল বহন না করলে নিরুপায় হয়ে কেশরহাট ভাই ভাই কটন মিলে কাজ করে জীবিকা নির্বাহ করেন।

শনিবার (৭ জানুয়ারী) সকাল ৭টার দিকে স্বামী কামাল হোসেন তার স্ত্রী রবিজানকে সংসারের খরচ দেওয়ার কথা বলে কৌশলে  কামালের বাড়িতে ডেকে নেয়।  সংসারের খরচ নেওয়ার জন্য তার স্বামী কামালের বাড়িতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং  এলোপাথারী ভাবে মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এক পর্যায়ে লোহার রড দিয়ে স্ত্রী রবিজানকে বামপায়ে স্বজোরে একের পর এক আঘাত করে এবং বাম পায়ে হাটুর নিচে ফাটা রক্তাক্ত গুরুতর জখম করে। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ বিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

Check Also

রামেক হাসপাতালের শিশু বিভাগে ফটো থেরাপি মেশিন দিলো রোটারি ক্লাব

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে রোটারি ক্লাব অব মেট্রোপলিটনের ১৪তম কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *