আগস্ট ২১, ২০১৭ ১:১৪ পূর্বাহ্ণ
Home / slide / নতুন মডেলের গিগাবাইট মাদারবোর্ড বাজারে

নতুন মডেলের গিগাবাইট মাদারবোর্ড বাজারে

সাহেব-বাজার ডেস্ক : নতুন মডেলের মাদারবোর্ড বাজারে এনেছে গিগাবাইট। মাদারবোর্ডের গেমার ও যারা গ্রাফিকসের কাজ করেন, তাদের জন্য এগুলো বিশেষ উপযোগী। ষষ্ঠ ও সপ্তম জেনারেশনের উপযুক্ত করেই এগুলো তৈরি করা হয়েছে।

মাদারবোর্ডগুলো অরোস ২০০ সিরিজের। স্মার্ট টেকনোলজিস লিমিটেড এসব গেমিং মাদারবোর্ড বাংলাদেশে এনেছে। ৫ জানুয়ারী রাজধানীর বাংলামোটরে বিআইজেএফের সভাকক্ষে এক প্রেস কনফারেন্স এসব গেমিং মাদারবোর্ডের উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মদ আনাস খান, বিইজিএফের সাবেক সভাপতি অনু আহমেদ ও বিআইজিএফের সাধারণ সম্পাদক শাহিন প্রমুখ।

স্মার্ট টেকনোলজিস ব্যবস্থাপনা পরিচালক জাফর আহমেদ বলেন, মাদারবোর্ডের বাজারে গিগাবাইট এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়। গিগাবাইটের উন্নত প্রযুক্তি এর মাদারবোর্ডকে আরও শক্তিশালী করেছে। এ অরোস সিরিজের মাদারবোর্ডগুলো বাংলাদেশে আনতে পেরে আমরা গর্বিত।

তবে আমাদের এ প্রতিষ্ঠান ১৬ বছর ধরে গিগাবাইটের মাদারবোর্ড বাজারে আনছে। তবে এছাড়াও আরো ৪০টির মতো ব্যান্ড নিয়ে কাজ করছে স্মার্ট টেকনোলজিস।গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মদ আনাস খান বলেন, ‘সারা বিশ্বেই গিগাবাইটের সুনাম রয়েছে।

বাংলাদেশেও গেমারদের জন্যই গিগাবাইট জনপ্রিয় একটি মাদারবোর্ড। ‘জেড২৭ওএক্স গেমিং৫’ মাদারবোর্ডসহ অরোজ সিরিজের গেমিং মাদাবোর্ডগুলো গেমারদের কাছে আকর্ষণীয় হবে।

এছাড়াও এগুলো ৭ম ও ষষ্ঠ জেনারেশনের উপযুক্ত করেই তৈরি করা হয়েছে।’ তিনি বলেন, এই মাদারবোর্ডগুলো ৯টি ভেরিয়েশনে পাওয়া যাবে। দাম হবে ১০ হাজার থেকে ৫০ হাজার পর্যন্ত।  এছাড়াও ৩ বছরের বিক্রয়াত্ব সেবা পাওয়া যবে।

Print Friendly, PDF & Email

Check Also

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

সাহেব-বাজার ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে রীতিমতো উড়ে গেল সফরকারী ওয়েস্ট ইন্ডিজ । এজবাস্টনে তিনদিনেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *