সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৪:৪৯ পূর্বাহ্ণ

Home / slide / তৌসিফ-ফারিয়ার ‘রানওয়ে’

তৌসিফ-ফারিয়ার ‘রানওয়ে’

সাহেব-বাজার ডেস্ক : শ্রাবণী ফেরদৌসের রচনা ও পরিচালনায় ‘রানওয়ে’ নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও শবনম ফারিয়া। নাটকে তৌসিফের নাম অর্নব। দেশের সবকিছুই বিষিয়ে ওঠেছে অর্নবের কাছে।

গান করতেন, ছিলো ব্যান্ডের দলও। একটা সময় ওই দলের সদস্যরা তার সঙ্গে বেঈমানী করে। তাই প্রতারকদের ভীড়ে এবার দেশে না থাকার সিদ্ধান্ত নিলেন তিনি। অনেক ভেবে-চিন্তেই নিজের সব জিনিসপত্র বিক্রি করে দেবেন অর্নব।

এজন্যে অনলাইনে বিজ্ঞাপনও দিয়েছেন, সঙ্গে নিজের পছন্দের গাড়িটাও। সেই বিজ্ঞাপন দেখে রোদেলা গাড়ি কেনার জন্যে যোগাযোগ করে অর্নবের সঙ্গে। পরিচয় হয় তাদের।

রোদেলা বুঝতে পারেন, দেশ আর দেশের মানুষের প্রতি কিছু ভুল ধারণা নিয়ে বিদেশে পাড়ি দিতে যাচ্ছেন অর্নব। যা কোনো ভাবেই হতে দেওয়া যায় না। দেশের প্রতি ভালবাসা জাগানোর সঙ্গে সঙ্গে নিজেদের ভালোবাসাটাও ডালপালা মেলতে শুরু করে।

কিন্তু রোদেলা ভুলে গিয়েছেন তার শরীরে বাস করা মরণব্যাধি ক্যানসারের কথা। তাকে শুধু দেশ নয়, এই সুন্দর ভুবন ছেড়েই চলে যেতে হবে! এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘রানওয়ে’। নাটকে আরো রয়েছেন হাসনাত রিপন, সারা ফারহানা, তানভীর প্রমূখ। –

Print Friendly, PDF & Email

Check Also

জঙ্গিবাদে অর্থায়ন, নাইসের ম্যানেজারসহ গ্রেপ্তার ১১

নিজস্ব প্রতিবেদক  : জঙ্গিবাদে অর্থায়নের অভিযোগে রাজশাহী মহানগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের ম্যানেজার নাহিদুদ্দোজা মিঞা ওরফে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *