Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে বিস্ফোরকসহ আটকদের জঙ্গি সংশ্লিষ্টতা খুঁজছে পুলিশ– বিস্তারিত....
  • বাংলাদেশের ব্যাটিংয়ে বৃষ্টি বাঁধা– বিস্তারিত....
  • ৩১১ রানে অলআউট শ্রীলঙ্কা, তাসকিনের হ্যাটট্রিক– বিস্তারিত....
  • দেড় কোটি টাকা নিয়ে উধাও জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি– বিস্তারিত....
  • মোহনপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন– বিস্তারিত....

জঙ্গিদের কোনো ধর্ম নেই : আরএমপি কমিশনার

জানুয়ারি ৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ‘জঙ্গিদের কোনো ধর্ম নেই। সব ধর্মই শান্তি-শৃঙ্খলার কথা বলে। কিন্তু জঙ্গিরা সমাজে অশান্তি সৃষ্টি করছে। তারা কোনো ধর্মই মানে না। হুর-পরিদের লোভ দেখিয়ে তারা তরুণদের বিপথে নিয়ে যাচ্ছে।’

শনিবার বিকেলে রাজশাহীর চরখিদিরপুরে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। মধ্যচর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই সভায় আরএমপি কমিশনার প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

আরএমপির উপ-কমিশনার (পূর্ব) আমির জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ীরাও সমাজের কীট। একজন মাদক ব্যবসায়ী যতজন মাদকসেবীর কাছে মাদক বিক্রি করেন, ততটি পরিবার ধ্বংস হয়ে যায়। তাই মাদক ব্যবসা ছেড়ে দেয়ার জন্য তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, মাদক ব্যবসা ছেড়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করলে তাকে শুধরে যাওয়ার সুযোগ দেওয়া হবে। তা না হলে এই চরের মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান জোরদার করা হবে। ধরা পড়লে কোনো মাদক ব্যবসায়ী যেন সহজে ছাড়া না পান সেই ব্যবস্থা করা হবে।

সভায় আরএমপির উপ-কমিশনার তানভির হায়দার চৌধুরী, আবদুর রশিদ, আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম, মতিহার থানার ওসি হুমায়ুন কবীর, মতিহার থানা কমিউনিটি পুলিশের সভাপতি ডা. আবদুল মান্নান, স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু প্রমূখ উপস্থিত ছিলেন।