ডিসেম্বর ১১, ২০১৭ ৭:২৮ অপরাহ্ণ

Home / slide / এখনো খোঁজা হচ্ছে ব্রাঞ্জেলিনা বিচ্ছেদের মূল কারণ!

এখনো খোঁজা হচ্ছে ব্রাঞ্জেলিনা বিচ্ছেদের মূল কারণ!

সাহেব-বাজার ডেস্ক : হলিউডে সবচেয়ে আলোচিত জুটি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের মূল কারণ এখনো খোঁজা হচ্ছে। কারণ ‘ব্রাঞ্জেলিনা’ নামে পরিচিত এই জুটির বিচ্ছেদ ও আইনি লড়াই লাখো ভক্তের হৃদয় ভেঙে দিয়েছে। কী কারণে তাদের এই বিচ্ছেদ? লাখো ভক্তের এই জিজ্ঞাসা। ব্রিটেনের প্রভাবশালী দৈনিক টেলিগ্রাফে ৫ জানুয়ারি একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

কী কারণে বিচ্ছেদ হলো ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির, তা প্রতিবেদনটি থেকে আন্দাজ করা যাচ্ছে। প্রসঙ্গত, আদালতে দুই পক্ষের আইনজীবীদের মধ্যেই বেশ লড়াই চলছে। সেখানে ব্রাড পিটের পক্ষের কুশলীরা অভিযোগ করে আসছেন জোলি জনসমক্ষে কথা বলে আইনি প্রক্রিয়া প্রভাবিত করছেন। এটা তাদের দুজনের জন্য এবং তাদের সন্তানদের জন্য ক্ষতিকর হতে পারে বলে মনে করছেন তারা।

এদিকে অভিযোগ অস্বীকার করে জোলি শিবির জানাচ্ছে, তিনি বেশ সতর্কতা অবলম্বন করছেন। তবে আদালতের আইনি লড়াইয়ে জোলি বলছিলেন, ‘ব্রাড পিট খুব ভয়ের মধ্যে আছে’ যদি তাদের বিয়ে বিচ্ছেদের আসল কারণ জনসমক্ষে প্রকাশ পেয়ে যায়! তবে জনসমক্ষে ও গণমাধ্যমে দুজনকে এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। তবে তাদের বিচ্ছেদের কারণ হিসেবে জোলি আদালতে যা বলেন সেটা এককথায় দুজনের মধ্যে পার্থক্য আপসের অযোগ্য। অর্থাৎ তাদের মধ্যে এমন কিছু ফারাক তৈরি হয়েছিল, যেটা আর তাদের ঘুচানো সম্ভব হয়নি।

এছাড়া অভিযোগের তালিকায় আছে, পরিবারের সদস্যদের নিয়ে একটি বিমান ভ্রমণে এক সন্তানকে মারধর করার বিষয়টিও। যার কারণে তাদের মধ্যে তিক্ততা আরো বেড়ে গিয়েছিল হয়তো।

Print Friendly, PDF & Email

Check Also

ভ্যাট ও আয়করের সামঞ্জস্য আনতে হবে: বাদশা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, দেশের উন্নয়নে আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *