সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৪:৫০ পূর্বাহ্ণ

Home / slide / বন্দুকযুদ্ধে জঙ্গি মারজান নিহত : পুলিশ

বন্দুকযুদ্ধে জঙ্গি মারজান নিহত : পুলিশ

সাহেব-বাজার ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকায় বৃহস্পতিবার দিবাগত ভোর ৪টার দিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাদের একজন নব্য জেএমবির শীর্ষ নেতা নুরুল ইসলাম মারজান বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান সাংবাদিকদের কাছে এই দাবি করেন। ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলামও শুক্রবার সকালে সাংবাদিকদের মারজান নিহত হওয়ার কথা জানান। তবে নিহত আরেকজনের নাম তিনি জানাতে পারেননি।

জানা গেছে, রাত ৩টার দিকে একটি মোটরসাইকেলে করে তারা বেড়িবাঁধ এলাকায় যান। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গ্রেনেড ছোড়ে এবং গুলি করে। পরে পুলিশ পাল্টা গুলি চালালে দুইজন আহত হয়। আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। নিহতদের আনুমানিক বয়স এক জনের ৩২ ও অন্যজনের ২৮ বছর জানান তিনি। মোহাম্মদপুর থানা পুলিশ লাশ দুটি ঢামেক নিয়ে আসেন বলেও জানান তিনি। সুত্র: পরিবর্তন.কম

Print Friendly, PDF & Email

Check Also

আজ বিশ্ব নদী দিবস পালিত হচ্ছে বাংলাদেশেও

সাহেব-বাজার ডেস্ক : আজ বিশ্ব নদী দিবস। নদী সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রতি বছর সেপ্টেম্বর মাসের শেষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *