ডিসেম্বর ১১, ২০১৭ ৭:১৫ অপরাহ্ণ

Home / slide / নাটোরে বৃদ্ধার হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার

নাটোরে বৃদ্ধার হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বাড়ীর পাশের মেহগনি বাগান থেকে আমেনা বেওয়া নামের ৭০ বছরের এক বৃদ্ধার হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার কালীবাড়ী গ্রামের একটি মেহগণি বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আমেনা বেওয়া উপজেলার কালীবাড়ী গ্রামের মৃত নায়েবুল্লার স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছয় ছেলেকে থানা হেফাজতের নিয়েছে পুলিশ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খাঁন জানান, বৃহস্পতিবার দুপুরের পর থেকে আমেনা বেওয়ার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পরও সে বাড়ীতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তার খোঁজাখুঁজি শুরু করেন। সন্ধ্যায় আমেনা বেওয়াকে খুঁজতে এলাকায় মাইকিং করা হয়। অনেক খোঁজাখুজির পরও রাতে তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে স্থানীয়রা ওই মেহগনি বাগানের মধ্যে দিয়ে চলাচল করার সময় ঝোঁপের ভিতরে একটি মৃতদেহ দেখতে পায় । পরে ঘটনাটি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমেনা বেওয়ার হাত-পা বাঁধা চাদর দিয়ে ঢাকা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তার বসত বাড়ীর জমি নিয়ে কোন বিরোধের জেরে এই ঘটনাটি ঘটতে পারে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে ধারণা করা হয়েছে, আমিনা বেওয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় তেমনই চিহ্ন পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছয় ছেলেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ছেলেদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে হত্যার আসল রহস্য উদঘাটন সম্ভব হবে বলে ধারণা করা হচ্ছে। তবে এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে ১৫টি সোনার বারসহ পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ১৫টি সোনার বারসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *