Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে বিস্ফোরকসহ আটকদের জঙ্গি সংশ্লিষ্টতা খুঁজছে পুলিশ– বিস্তারিত....
  • বাংলাদেশের ব্যাটিংয়ে বৃষ্টি বাঁধা– বিস্তারিত....
  • ৩১১ রানে অলআউট শ্রীলঙ্কা, তাসকিনের হ্যাটট্রিক– বিস্তারিত....
  • দেড় কোটি টাকা নিয়ে উধাও জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি– বিস্তারিত....
  • মোহনপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন– বিস্তারিত....

চারঘাটে শিক্ষকের বাড়ীতে দুর্ধর্ষ চুরি

জানুয়ারি ৬, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে এক স্কুল শিক্ষকের বাড়ীতে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবী স্কুল শিক্ষক আশরাফুল ইসলামের। উপজেলার মোক্তারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলামের বাড়ীতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এঘটনা ঘটে। এ ব্যাপারে স্কুল শিক্ষক আশরাফুল ইসলাম বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিক্ষক আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে তার স্ত্রী সন্তান রাজশাহী শহরে এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে গিয়েছিল। শুক্রবার সন্ধ্যায় সে নিজ বাড়ী থেকে পাশেই একটি চায়ের দোকানে যাওয়ার আধা ঘন্টা পরে বাড়ীতে ফিরে এসে দেখেন বাড়ীর পেছনের দিকে থাকা দরজা ভেঙ্গে চোর প্রবেশ করে বাড়ীতে থাকা একটি ল্যাপটপ ও নগদ ৯১ হাজার টাকা চুরি করে নিয়েগেছে।

শিক্ষক আশরাফুল বলেন, ইতিপুর্বে ২০১৩ ও ২০১৪ সালে তার বাড়ীতে একই কায়দায় চুরির ঘটনা ঘটলেও অদ্যবধি ওই চুরির ঘটনার কোন ক্লু উদ্ধার হয়নি। তার পরে আবারো চুরির ঘটনা। আজ তিনি পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় পড়েছেন বলে জানান তিনি।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, চুরির ঘটনাটি অতি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তাছাড়া অপর দুটি চুরির ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানান তিনি।