Ad Space

তাৎক্ষণিক

  • শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সংঘর্ষ, উদ্বিগ্ন সাংসদ বাদশা– বিস্তারিত....
  • ভোটের ‘ধর্মীয় সেন্টিমেন্টে’ ভাস্কর্য সরানোর ‘পক্ষে’ আ’লীগ-বিএনপি– বিস্তারিত....
  • আমরা আজ হেরে গেলাম : ভাস্কর মৃণাল হক– বিস্তারিত....
  • নতুনদের জন্য ভিডিও এডিটিং কোর্স নিয়ে এলো বিআইটিএম– বিস্তারিত....
  • সৌদিতে রোজা শুরু শনিবার, বাংলাদেশে রবিবার– বিস্তারিত....

রাজশাহীতে জেএমবি সদস্য গ্রেফতার

জানুয়ারি ৫, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারা উপজেলায় জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম শহীদুল ইসলাম (৩১)। তিনি উপজেলার শ্রীপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
বৃহস্পতিবার ভোররাতে উপজেলার কুঠিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শহীদুল ইসলাম থানার তালিকাভুক্ত জেএমবি সদস্য। তার নামে সন্ত্রাস বিরোধী আইনে থানায় একটি মামলা আছে। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন। সম্প্রতি এলাকায় ফিরে ফের তৎপরতা শুরু করেছিলেন।
বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ওসি আরও জানান, শ্রীপুর ইসলামিয়া মাদ্রাসায় পড়াশোনা করা অবস্থায় শহীদুল ইসলামী ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন। এ সময় তিনি শিবির শহীদুল নামে পরিচিতি পান। পরে তিনি ফাঁসির আদেশ কার্যকর হওয়া জঙ্গিনেতা সিদ্দিকুল ইসলাম ওরফে বাংলা ভাইয়ের হাত ধরে জেএমবির সঙ্গে জড়িয়ে পড়েন। তিনি বাংলা ভাইয়ের ঘনিষ্ঠ ছিলেন।