অক্টোবর ১৭, ২০১৭ ১১:৫১ পূর্বাহ্ণ

Home / slide / চাঁপাইনবাবগঞ্জে সাংসদদের নিরাপত্তা জোরদার
চাঁপাইনবাবগঞ্জে সাংসদদের নিরাপত্তা জোরদার
চাঁপাইনবাবগঞ্জে সাংসদদের নিরাপত্তা জোরদার

চাঁপাইনবাবগঞ্জে সাংসদদের নিরাপত্তা জোরদার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জামায়াত-শিবির অধ্যুষিত চাঁপাইনবাবগঞ্জে স্থানীয় সাংসদদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখন পর্যন্ত কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি। বাড়তি সতর্কতার অংশ হিসেবে এই ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। পুলিশের একটি সূত্র বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে।

জানা গেছে, গাইবান্ধায় সরকার দলীয় সাংসদ লিটন খুন হওয়ার পর জামায়াত-শিবির অধ্যুষিত ২২ জেলার এমপিদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদর দফতর থেকে সংশ্লিষ্ট জেলার এসপিদের কাছে বিশেষ বার্তা পাঠানো হয়েছে।

এমপিদের সার্বক্ষণিক দেহরক্ষীর পাশাপাশি সাদা পোশাকের পুলিশি তৎপরতা নিশ্চিত করতে বলা হয়েছে। প্রয়োজনে এমপিদের পরামর্শও নিতে বলা হয়েছে।

সূত্র মতে, ঝুঁকিপূর্ণ জেলাগুলো হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, লালমনিরহাট, জয়পুরহাট, সিরাজগঞ্জ, গাইবান্ধা, পাবনা, মেহেরপুর, সাতক্ষীরা, নারায়ণগঞ্জ, ঝিনাইদহ, সিলেট, ময়মনসিংহ, কুমিল্লা, চট্রগ্রাম, লক্ষ্মীপুর, ফেনী, খাগড়াছড়ি, কক্সবাজার ও নীলফামারী।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী জানান, শিবগঞ্জ-কানসাটের মাটিতে জামায়াত-শিবিরের তাণ্ডব হতে দেয়া হবে না। তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে। প্রয়োজনে জীবনবাজি রেখে জামায়াত-শিবিরের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করা হবে।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস জানান, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করেন। আর বঙ্গবন্ধুর সৈনিকরা ভয়ের তোয়াক্কা করে না। তিনি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ চালিয়ে যাবেন।

মোবাইল বন্ধ থাকায় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদের মতামত জানা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

Check Also

মোহনপুরে ১৪০পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট থেকে ১৪০পিস ইয়াবাসহ আজাহার আলী নামে এক ব্যবসায়ীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *