Ad Space

তাৎক্ষণিক

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৩

জানুয়ারি ৪, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : সিরাজগঞ্জের বেলকুচি-তাড়াশ ও সলঙ্গায় আলাদা সড়ক দুর্ঘটনায় দাদি-নাতনি ও দুই বৃদ্ধ নিহত এবং আরো তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

নিহতরা হলেন- সলঙ্গার বেতুয়া গ্রামের জাহের আলীর স্ত্রী রাশিদা খাতুন ও তার নাতনি শিশু ইমা জাহান, বেলকুচি উপজেলার বানিয়াগাঁতী গ্রামের মৃত ছবদের আলীর ছেলে লিয়াকত আলী ও মহিষলুটি বাজার এলাকার মানসিক প্রতিবন্ধী ফরিদ সেখ।

বুধবার দুপুর আড়াইটার দিকে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সুবর্ণসাড়ায় মোটরসাইকেল চাপায় একজন, সাড়ে তিনটার দিকে নাটোর-বনপাড়া মহাসড়কে বাসচাপায় দাদি-নাতি ও ভোররাতে নাটোর বনপাড়া মহাসড়কের মহিষলুটিতে ট্রাকচাপায় একজন নিহত হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোসাদ্দেক আলী জানান, সুবর্ণসাড়া এলাকায় পার্শ্ব কাচা রাস্তা থেকে পায়ে হেঁটে সড়কে ওঠার সময় সিরাজগঞ্জ থেকে বেলকুচিগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধ মারা যায়। আহত হয় তিন মোটরসাইকেল আরোহী।

অন্যদিকে, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, সলঙ্গার দবিরগঞ্জ এলাকায় রাস্তা পার হবার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি বাস দাদি-নাতনিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যায়।

এছাড়াও মহাসড়কের পাশে মহিষলুটি এলাকায় মানসিক প্রতিবন্ধী ফরিদ ঘুরে বেড়াতো। ভোররাতে রাতের দিকে অজ্ঞাতনামা একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।