Ad Space

তাৎক্ষণিক

রাবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জানুয়ারি ৪, ২০১৭

রাবি প্রতিবেদক : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের দলীয় টেন্টে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।
উদ্বোধন শেষে দলীয় টেন্ট থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় টেন্টে গিয়ে শেষ হয়। এরপর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পতবক অর্পণ করেন নেতাকর্মীরা। এছাড়াও প্রতিষ্ঠবার্ষিকীর অন্য কর্মসূচির মধ্যে ছিল রক্তদান, পথ শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী এবং গরিব-দুস্থদের মধ্যে খাবার বিতরণ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি অনিকা ফারিহা জামান অর্ণা। এছাড়াও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ও হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।