আগস্ট ২০, ২০১৭ ২:২৮ পূর্বাহ্ণ
Home / slide / মুক্তির আগেই লাভের মুখ দেখল ‘কাবিল’

মুক্তির আগেই লাভের মুখ দেখল ‘কাবিল’

সাহেব-বাজার ডেস্ক : আগামী ২৫ জানুয়ারি বলিউড বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছে শাহরুখ খান অভিনীত রইস ও হৃতিক রোশানের কাবিল সিনেমা। আর বক্স অফিস লড়াইয়ে কে এগিয়ে থাকবেন তা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।

এদিকে মুক্তির আগেই লভ্যাংশ ঘরে তুলে নিয়েছে রাকেশ রোশান প্রযোজিত কাবিল।

এ প্রসঙ্গে রাকেশ রোশান ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আপনারা জানেন আমি পরিবেশকদের কাছে খুব কম দামে সিনেমার স্বত্ত্ব বিক্রি করেছি। আমিই একমাত্র প্রযোজক যে আলাদা আলাদা পরিবেশকদের কাছে সিনেমা বিক্রি করি। ভারতে আমার সিনেমা বিক্রি করেছি ৪২ কোটি রুপি। হৃতিক এবং আমার পারিশ্রমিক বাদ দিয়ে সিনেমাটির বাজেট ৩৫ কোটি রুপি। সঙ্গে আনুসাঙ্গিক প্রচারণার খরচ ১৫ কোটি। স্যাটেলাইট স্বত্ত্ব বিক্রি করেছি ৫০ কোটি রুপিতে। অন্যদিকে সংগীতের স্বত্ত্ব থেকে পেয়েছি ৮ কোটি রুপি। আর ভারতের বাইরে থেকে আয় হয়েছে ১৬ কোটি রুপি।’

সুতরাং রাকেশ রোশানের ভাষ্যমতে, কাবিল সিনেমাটি নির্মাণে ব্যয় হয়েছে ৫০ কোটি রুপি। যা স্যাটেলাইট স্বত্ত্ব থেকেই তুলে নিয়েছেন এ নির্মাতা। তাই লভ্যাংশ ঘরে রেখেই রইসের সঙ্গে বক্স অফিস লড়াইয়ে নামছে সিনেমাটি। বলার অপেক্ষা রাখে না মুক্তির পর যা আয় হবে তা পুরোটাই লাভের অঙ্কে যোগ হবে। তাই নির্ভার থেকেই বক্স অফিসে লড়বে কাবিল।

প্রেম ও প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত হয়েছে কাবিল সিনেমাটি। এতে রোহান নামের এক অন্ধ ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক। চারদিকে অন্ধকারাচ্ছন্ন হওয়া সত্বেও জীবন নিয়ে তিনি খুবই আশাবাদী। হৃতিকের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি গৌতম, তিনিও অন্ধ। প্রথমে তাদের মধ্যে প্রেম, তারপর বিয়ে হয়। এরপরই কাহিনি মোড় নেয় অন্যদিকে। তাদের ভালোবাসার সংসারে ঝড় নেমে আসে যখন ইয়ামি অপহরণ হয়। হৃতিক হয়ে ওঠেন প্রতিশোধ পরায়ন। এছাড়া সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রোনিত এবং রোহিত রয়।কাবিল সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্তা।

Print Friendly, PDF & Email

Check Also

বিপদসীমায় পদ্মা নদী, বাড়ছে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক : ফুলে ফেঁপে উঠছে রাজশাহীর পদ্মা নদী। পদ্মার পানি বিপদসীমা ছুঁই ছুঁই করছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *