Ad Space

তাৎক্ষণিক

  • চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আটকের ঘটনায় ১৭ জনের বিরুদ্ধে মামলা– বিস্তারিত....
  • চাঁপাইনবাবগঞ্জে শিবিরের ঝটিকা মিছিল থেকে আটক ৭– বিস্তারিত....
  • পবিত্র রমজান শুরু রোববার– বিস্তারিত....
  • শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সংঘর্ষ, উদ্বিগ্ন সাংসদ বাদশা– বিস্তারিত....
  • ভোটের ‘ধর্মীয় সেন্টিমেন্টে’ ভাস্কর্য সরানোর ‘পক্ষে’ আ’লীগ-বিএনপি– বিস্তারিত....

পরাজয়ের বৃত্ত ভাঙতে মাশরাফিরা এখন তাওরাঙ্গায়

জানুয়ারি ৪, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : দল পরাজয়ের বৃত্তে। অন্ধকারের চক্রে ঘুরছে। আলো খুঁজে পেতে লড়ছে। সম্ভাবনাও তৈরি হচ্ছে। তবে শেষ পর্যন্ত জয় আসছে না। তিন ওয়ানডে আর টি-টুয়েন্টি মিলে চারটি ম্যাচে হারের চেয়েও ‘ধরন’ সমালোচনার খোরাক যোগাচ্ছে। তবে এসবের পরও দলটা টাইগার সমর্থকদের।
পরাজয়ে বৃত্তে ঘুরপাক খেতে খেতে লাল সবুজের টাইগার মাশরাফিরা বিস্তীর্ণ সবুজের সমারোহ নেপিয়ার ছেড়ে এখন তাওরাঙ্গায়। বাসে ২৯০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে টানা হারের ক্ষতে প্রলেপ বোলাতে সিরিজের শেষ দুই টি-টুয়েন্টির এই শহরে গেছেন টাইগাররা। বিকেল ৫টার দিকে শহরে ঢুকেই সোজা চলে গেছেন টিম হোটেলে।
প্রশান্ত মহাসাগর লাগোয়া তাওরাঙ্গা পৌঁছার পথে অবশ্য প্রকৃতির আরো কাছাকাছি যাওয়ার সুযোগ হয়েছিল সাকিব-মুস্তাফিজদের। ভ্রমণের পথে লেক তাওপোর নীল জলস্রোত আর হুকা জলপ্রপাতের সৌন্দর্য উপভোগ করেছেন তারা। গন্তব্যে পৌঁছে এখন লক্ষ্য ঘুরে দাঁড়ানোর। মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে যাতে পরের দুই টি-টুয়েন্টিতে কঠিন পরীক্ষাই অপেক্ষা করছে বাংলাদেশের জন্য।
তবে মাশরাফি বাহিনীর জন্য পরের পরীক্ষাটি ৬ জানুয়ারি। তৃতীয় ও শেষ ম্যাচটি ৮ জানুয়ারি একই ভেন্যু মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে। কিন্তু এই দুই ম্যাচের ভেন্যু তাওরাঙ্গা যে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের শহর! কিউই অধিনায়কও নিশ্চয় হার মানতে চাবে না।