সেপ্টেম্বর ২৫, ২০১৭ ১০:৫৮ অপরাহ্ণ

Home / slide / তানোরে পুলিশের অভিযানে ১২ হাজার লিটার চোলাইমদ ধ্বংস

তানোরে পুলিশের অভিযানে ১২ হাজার লিটার চোলাইমদ ধ্বংস

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর থানা পুলিশ তানোর উপলোর বিভিন্ন এলাকয় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার লিটার চোলাইমদ ও মদ তৈরির উপকরন ধ্বংস করেছে। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলেই বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় কাউকেই গ্রেফতার করতে পারেনী পুলিশ।

গত মঙ্গলবার বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান চালায় থানা পুলিশ। এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। উদ্ধার হওয়া মাদক গুলো ঘটনা স্থলে জনসাধারণের সামনে ধ্বংস করা হয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আব্দুস সালাম বলেন, পুলিশের একটি টিমে এসআই আবু রায়হান, এসআই সাইফুল ইসলাম, এএসআই নজরুল ইসলাম, এএসআই আব্দুস সবুরকে সংগীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভাবে মাদক বিরোধী অভিযানে পাঠানো হয়। কলমা ইউনিয়নের অমৃতপুর, চন্দনকোঠা, দরগাডাঙ্গা আদিবাসি পাড়ার প্রায় ১৫টি বাড়িতে অভিযান চালিয়ে বড় বড় মাটির হাড়িতে চোলাইমদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। তার আগে পুলিশের উপস্তিতি পেয়ে তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

উদ্ধার হওয়া মাদক গুলো সেখানেই গ্রাম বাসীর উপস্থিতিতে ধ্বংস করা হয়। এর আগে বিকালে এসআই আনোয়ার ও নূরে আলম কামারগাঁ বাজারেও অভিযান চালিয়ে চোলাইমদ ধ্বংস করেন।

Print Friendly, PDF & Email

Check Also

বাগমারায় পুলিশ পিটিয়ে গ্রেফতার ৬, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারায় পুলিশকে পিটিয়ে যুবলীগের ৬ নেতাকর্মী গ্রেফতার হয়েছেন। এদের মধ্যে হাবিবুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *