Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে বিস্ফোরকসহ আটকদের জঙ্গি সংশ্লিষ্টতা খুঁজছে পুলিশ– বিস্তারিত....
  • বাংলাদেশের ব্যাটিংয়ে বৃষ্টি বাঁধা– বিস্তারিত....
  • ৩১১ রানে অলআউট শ্রীলঙ্কা, তাসকিনের হ্যাটট্রিক– বিস্তারিত....
  • দেড় কোটি টাকা নিয়ে উধাও জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি– বিস্তারিত....
  • মোহনপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন– বিস্তারিত....

তানোরে পুলিশের অভিযানে ১২ হাজার লিটার চোলাইমদ ধ্বংস

জানুয়ারি ৪, ২০১৭

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর থানা পুলিশ তানোর উপলোর বিভিন্ন এলাকয় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার লিটার চোলাইমদ ও মদ তৈরির উপকরন ধ্বংস করেছে। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলেই বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় কাউকেই গ্রেফতার করতে পারেনী পুলিশ।

গত মঙ্গলবার বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান চালায় থানা পুলিশ। এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। উদ্ধার হওয়া মাদক গুলো ঘটনা স্থলে জনসাধারণের সামনে ধ্বংস করা হয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আব্দুস সালাম বলেন, পুলিশের একটি টিমে এসআই আবু রায়হান, এসআই সাইফুল ইসলাম, এএসআই নজরুল ইসলাম, এএসআই আব্দুস সবুরকে সংগীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভাবে মাদক বিরোধী অভিযানে পাঠানো হয়। কলমা ইউনিয়নের অমৃতপুর, চন্দনকোঠা, দরগাডাঙ্গা আদিবাসি পাড়ার প্রায় ১৫টি বাড়িতে অভিযান চালিয়ে বড় বড় মাটির হাড়িতে চোলাইমদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। তার আগে পুলিশের উপস্তিতি পেয়ে তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

উদ্ধার হওয়া মাদক গুলো সেখানেই গ্রাম বাসীর উপস্থিতিতে ধ্বংস করা হয়। এর আগে বিকালে এসআই আনোয়ার ও নূরে আলম কামারগাঁ বাজারেও অভিযান চালিয়ে চোলাইমদ ধ্বংস করেন।