ডিসেম্বর ১৩, ২০১৭ ৩:২১ অপরাহ্ণ

Home / slide / আ.লীগ নেতা বেন্টুর গাড়িতে গুলি চালানোর অভিযোগ

আ.লীগ নেতা বেন্টুর গাড়িতে গুলি চালানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়িতে গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ৯টার দিকে নগরীর গণকপাড়া মোড়ে এই ঘটনা ঘটে ও গাড়ির সামনের কাঁচ ফুটো হয়ে যায়। তবে তিনি ওই সময় গাড়িতে ছিলেন না। তবে তার গাড়িতে গুলি চালানো হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানান বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান।

তিনি বলেন, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের মঞ্চের পিছনে দুইটি গাড়িটি ছিল। এর মধ্যে একটি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের ও অপরটি নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর। অনুষ্ঠান থেকে বের হয়ে খায়রুজ্জামান লিটন গাড়িতে উঠে রওনা দেওয়ার পর পরই আজিজুল আলম বেন্টুর গাড়িতে হামলা হয়। ওই গাড়িটিও বের করার জন্য ড্রাইভার গাড়িতে উঠে। আর গাড়ির পাশেই তিনি উপস্থিত ছিলেন বলে জানান ওসি শাহাদত হোসেন খান।

তিনি বলেন, একটা শব্দ হওয়ার পর তাকিয়ে দেখি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ির সামনের কাঁচ ভেঙ্গে গেছে। গাড়ির কাঁচে আঘাত গুলির মত হলেও সেখানে গুলি বা অন্যকিছু পাওয়া যায়নি। পরে ওই এলাকায় তল্লশী চালানো হয়। আশাপাশে নির্মাণাধীন ভবন রয়েছে। সেগুলো থেকে এ হামলা হয়েছে কিনা তা গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি শাহাদত।

গাড়ির ড্রাইভার সাগর বলেন, অনুষ্ঠান থেকে চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ভাই (বেন্টু) গাড়িতে আসার আগ মূহুর্তে তার গাড়ি গুলি করা হয় বলেন তিনি।

আজিজুল আলম বেন্টু বলেন, তিনি যে সিটে বসেন সে বরাবরই গুলি চালানো হয়েছে। তাকে উদ্দেশ্য করে এ হামলা চালানো হয়। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হয়েছে। দ্রুত এ হামলাকারিকে খুঁজে বের করার জন্য পুলিশের প্রতি আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

Check Also

চারঘাটে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে ১৫ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চারঘাট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *