সেপ্টেম্বর ২২, ২০১৭ ১২:২১ অপরাহ্ণ

Home / slide / ৪০০ কোটির ক্লাবে আমির খানের ‘দঙ্গল’!

৪০০ কোটির ক্লাবে আমির খানের ‘দঙ্গল’!

সাহেব-বাজার ডেস্ক : মুক্তির তিন দিনেই ১০৬ কোটি টাকা ব্যবসা করেছে আমির খানের নতুন ছবি ‘দঙ্গল’। মুক্তির দিনেই প্রায় ৩০ কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। বড়দিনে সেই ব্যবসার অঙ্ক বেড়ে হয় ৪২ কোটি। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ‘দঙ্গল’ ছবিটি মুক্তি পেয়েছে। টাকার অঙ্কের মধ্যে সেই দুই ভাষার ছবির লাভের টাকাও যোগ করা হয়েছে।

মুক্তির প্রথম তিন দিনে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়াই একটা বড় বেঞ্চমার্ক ছিল। সেকেন্ড উইকেন্ডে ফের রেকর্ড গড়ল ছবিটি। ডোমেস্টিক কালেকশন থেকে ঘরে তুলল ২৭০ কোটি টাকা। পুরো বিশ্বের অঙ্ক ধরলে তা ছাড়িয়ে গেছে ৪০০ কোটির বেঞ্চমার্ক। পরিচালক নীতীশ তিওয়ারি পর্দায় কুস্তিগীর মহাবীর সিংহ ফোগতের গল্প বলেছেন।

বাস্তবে কুস্তিতে ন্যাশনাল চ্যাম্পিয়ন মহাবীর দুই মেয়ে গীতা ও ববিতাকে বিশ্বমানের খেলোয়ার তৈরি করতে চেয়েছিলেন। তিনি সফল। মহাবীরের এই কঠিন লড়াইকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন আমির খান। ২০১৬-তে বক্স অফিস কালেকশনে ‘দঙ্গল’-এ ঠিক পরেই রয়েছে সলমন খানের ‘সুলতান’। ছবিটির ডোমেস্টিক কালেকশন ৩০০ কোটির কিছু বেশি।

Print Friendly, PDF & Email

Check Also

রোহিঙ্গাদের ত্রাণের ট্রাক সেতু ভেঙে খাদে, নিহত ৯

সাহেব-বাজার ডেস্ক : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে রেড ক্রিসেন্টের একটি ট্রাক সেতু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *