ডিসেম্বর ১১, ২০১৭ ৭:২৩ অপরাহ্ণ

Home / slide / রাবির সঙ্গে অগ্রণী ব্যাংকের ১শ কোটি টাকার চুক্তি স্বাক্ষর

রাবির সঙ্গে অগ্রণী ব্যাংকের ১শ কোটি টাকার চুক্তি স্বাক্ষর

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও অগ্রণী ব্যাংক লি. এর মধ্যে ১০০ কোটি টাকার কর্পোরেট ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই ঋণ চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখা থেকে সরল সুদে দীর্ঘমেয়াদে পরিশোধযোগ্য ঋণ গ্রহণ করতে পারবেন।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তির সমঝোতাপত্রে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ ও অগ্রণী ব্যাংকের পক্ষে বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপক বজলুর রশিদ স্বাক্ষর করেন। পরে ব্যাংকের রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক এস এম নূরুল আহসান উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিনের সঙ্গে স্বাক্ষরিত চুক্তিপত্র বিনিময় করেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হক, হিসাব পরিচালক আশরাফ-উল-হুদা, জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান, অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক তৌফিকুল ইসলাম ও রাজশাহী অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। এর আগে ২০১৪ সালে স্বাক্ষরিত চুক্তির আওতায়ও ১০০ কোটি টাকা ঋণ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে ১৫টি সোনার বারসহ পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ১৫টি সোনার বারসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *