Ad Space

তাৎক্ষণিক

  • জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউপি ফোরাম নেতৃবৃন্দের মতবিনিময়– বিস্তারিত....
  • জীববৈচিত্র্য সংরক্ষণে অভয়াশ্রমের গুরুত্ব বিষয়ক প্রশিক্ষণ– বিস্তারিত....
  • প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে তিন অস্ত্র কারবারি আটক– বিস্তারিত....
  • মোহনপুরে মাদক, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার– বিস্তারিত....
  • মোহনপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা– বিস্তারিত....

নাটোরে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু

জানুয়ারি ২, ২০১৭

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার রাতাল গ্রামে প্রতিপক্ষের ফালার আঘাতে আহত কৃষক আবদুর রশিদ (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত কৃষক আবদুর রশিদ উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল গ্রামের মৃত অমেদ আলীর ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল বাজারের পার্শ্বে একটি খাস জমির জায়গা নিয়ে কৃষক আবদুর রশিদের সাথে একই গ্রামের আবদুস সালাম ও ফরিদ হাজীর সাথে দীর্ঘদিন বিরোধ ছিল। এ নিয়ে গত কোরবানীর ঈদের আগের দিন প্রতিপক্ষরা আবদুর রশিদকে মারপিট করলে মারাত্মক জখম হন। এই ঘটনায় থানায় মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। মামলা করার পর থেকে আবদুর রশিদকে প্রতিপক্ষরা মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়ে আসছিলেন এবং তার এক ভাইকেও মারপিট করা হয়।

এরই জের ধরে প্রতিপক্ষরা গত শুক্রবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় জানালা দিয়ে আবদুর রশিদকে দেশীয় অস্ত্র ফালার আঘাতে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হলে অবস্থার অবনতি ঘটায় রবিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।