Ad Space

তাৎক্ষণিক

রাবি’র দুই স্কুলে বই উৎসব

জানুয়ারি ১, ২০১৭

রাবি প্রতিবেদক : বছরের প্রথম দিনেই রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুল ও শেখ রাসেল মডেল স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টা ও ১১টায় বিশ্ববিদ্যালয় স্কুল প্রাঙ্গনে পৃথক পৃথক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন বই বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয় স্কুলের অধ্যক্ষ অধ্যাপক আলী আহসান ও শেখ রাসেল মডেল স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন বলেন, ‘আজকের শিশুরাই হবে আগামী দিনের বাংলাদেশ গড়ার কুশলী কারিগর। তাদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব আমাদের সবার। তাদের লেখাপড়াকে আনন্দময় করে তুলতে বছরের প্রথম দিনটিতে নতুন ক্লাসের বই তাদের হাতে তুলে দিতে সরকার যে উদ্যোগ নিয়েছে তা সফল করার দায়িত্ব আমাদের সবার। শিক্ষার্থীদের জীবনের প্রতিটি দিনই হোক উৎসবমুখর। তবেই হবে তাদের জীবন আনন্দময়।’

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমদ, রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হক, ছাত্র-উপদেষ্টা সহযোগী অধ্যাপক মিজানুর রহমান, প্রক্টর অধ্যাপক মুজিবুল হক আজাদ খান, স্কুলদুটির পরিচালনা পর্ষদের সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক  আনসার উদ্দিন, উপাধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ প্রমুখ।