Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে প্রতারণার শিকার ব্যবসায়ী

জানুয়ারি ১, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীতে সংঘবদ্ধ প্রতারক চক্রের জিম্মিতে পড়েন চারঘাটের ব্যবসায়ী নুরজ্জামন। পরে ৩০ হাজার টাকা হাতিয়ে নেবার পর তাকে মুক্ত করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে চারঘাট এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
ব্যবসায়ী নুরুজ্জামান জানান, শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে প্রতিবেশী জীবনের সঙ্গে রাজশাহী মহানগরীতে বেড়াতে যান। এসময় নুরুজ্জামানকে একদল প্রতারক অস্ত্রের মুখে জিম্মি করে শাহ মুখদম থানা এলাকায় জনৈক ব্যক্তির বাড়িতে আটকে রাখে।
প্রতারক চক্র নুরুজ্জামানকে ফাঁসানোর ভয়ভীতি দেখিয়ে তার নিকটে থাকা ২৫ হাজার টাকা কেড়ে নেয়। পরে নুরুজ্জামানের বাড়ি উপজেলার থানাপাড়া গ্রামে মোবাইলে সংবাদ দিয়ে বিকাশের মাধ্যমে আরো ৫ হাজার টাকা গ্রহণ করে ওই চক্র। এরপরেও নুরুজ্জামানকে না ছেড়ে ব্যাপক মারপিট করে। পরে নুরুজ্জামান ওই বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হন। পরে তাকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।
এ বিষয়ে শাহ মুখদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিল্লুর রহমান জানান, মূলত এদের চারঘাট থেকে প্রলোভন দিয়ে রাজশাহীর লক্ষীপুরে নিয়ে যায় প্রতারকরা। পরে সেখানে তাদের কাছ থেকে টাকা পয়সা নিয়ে শাহ মুখদম থানা এলাকায় ফেলে প্রতারকরা পালিয়ে যায়। আসামিরা যেখানেই থাকুক তাদের দ্রুত আটক করা সম্ভব হবে।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, রাজশাহী মহানগরীতে এ ঘটনা ঘটেছে। সেহেতু মামলা মহানগরীর থানাতেই হবে।