ডিসেম্বর ১৭, ২০১৭ ২:৩৪ পূর্বাহ্ণ

Home / slide / নাটোরে এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের সময় প্রতারক আটক

নাটোরে এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের সময় প্রতারক আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের সোনালী ব্যাংকের প্রিন্সিপ্যল অফিসের এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের সময় বাবা ও ছেলে সহ তিন প্রতারককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে শহরের নিচাবাজার এলাকায় অবিস্থিত সোনালী ব্যাংক প্রিন্সিপ্যল অফিসের এটিএম বুথে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলো, শহরের চকরামপুর এলাকার রমজান আলী ও তার ছেলে আব্দুল আলীম এবং ছেলের বন্ধু মনোয়ার হোসেন।

সোনালী ব্যাংক প্রিন্সিপ্যল অফিসের সহকারী ম্যানেজার জাহিদুল ইসলাম ও নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম জানান, গত ২০ ডিসেম্বর নাটোরের আহম্মেদপুর সোনালী ব্যাংক শাখার ম্যানেজার উজ্জল কুমারের কাছ থেকে তার একটি ব্যাগ হারিয়ে যায়। সেই ব্যাগের ভিতরে ছিল ব্যাংকের ভোল্টের চাবি, তার চেক বই ও এটিএম কার্ড সহ আরো প্রয়োজনীয় কাগজপত্র।

এঘটনায় নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মামলা করা হয়। এদিকে ব্যাগটি হারানোর পর গত বৃহস্পতিবার উজ্জল কুমারের এটিএম কার্ড ব্যাবহার করে এক হাজার টাকা উত্তোলন করা হয়। বিষয়টি ব্যাংকের প্রধান শাখা সহ বিভিন্ন শাখায় অবহিত করা হয়। এরপর থেকেই প্রতিটি বুথে নজরদারী বাড়ানো হয়। শনিবার দুপুরে ওই কার্ড ব্যাবহার করে নাটোরের নিচাবাজার এলাকায় অবস্থিত সোনালী ব্যাংকের প্রিন্সিপ্যাল অফিসের এটিএম বুথ থেকে টাকা তোলার সময় তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে মহান বিজয় দিবস পালিত

নাটোর প্রতিনিধি : দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *