Ad Space

তাৎক্ষণিক

নৈশপ্রহরীকে বেঁধে নাটোরে ব্যাংক ডাকাতির চেষ্টা

ডিসেম্বর ৩০, ২০১৬

নাটোর প্রতিনিধি : দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে নাটোরের ইসলামী ব্যাংকের প্রধান শাখায় ডাকাতির চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় শহরের কানাইখালী এলাকায় অবস্থিত ব্যাংকটিতে এই ঘটনা ঘটে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নৈশপ্রহরীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে ব্যাংকের কোনো কিছু খোয়া যায়নি বলে জানিয়েছেন ব্যাংকের ম্যানেজার আবু বক্কর সিদ্দিকি। ঘটনার পর থেকে পুলিশ মোতায়েন রয়েছে।
ব্যাংকের ম্যানেজার আবু বক্কর সিদ্দিকি ও নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, শহরের কানাইখালী এলাকায় অবস্থিত নাটোরের ইসলামী ব্যাংকের প্রধান শাখায় বৃহস্পতিবার রাতে একদল ডাকাত বিল্ডিংয়ে পিছনে বাঁশের মই লাগিয়ে লোহার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে নৈশপ্রহরীদের বেঁধে ফেলে। কোনো কিছু নিতে না পেরে ডাকাতদল ব্যাংকের সিসি ক্যামেরা ভেঙে ফেলে এবং হার্ড ডিক্স নিয়ে যায়। সকালে নৈশপ্রহরীরা তাদের বাঁধন খুলে ব্যাংক ম্যানেজারকে মোবাইল ফোনে ঘটনাটি জানালে ম্যানেজার পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ডাকাতির কাজে ব্যবহৃত বাঁশের মইটি পাশের পুকুরে ফেলে যায় তারা। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দুই নৈশপ্রহরীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।