নভেম্বর ১৮, ২০১৭ ৩:০২ পূর্বাহ্ণ

Home / slide / ফুল, মিস্টি নিয়ে ভুলুর বাসায় মোহাম্মদ আলী

ফুল, মিস্টি নিয়ে ভুলুর বাসায় মোহাম্মদ আলী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ফুলের তোড়া ও মিস্টি নিয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মাহবুব জামান ভুলুর বাসায় গিয়েছিলেন। তার সঙ্গে জেলা পরিষদের নব-নির্বাচিত সকল সদস্য ও সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্যরাও ছিলেন। তবে ভুলুর সঙ্গে সাক্ষাত হয়নি তাদের।

বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদ আলী সরকার তার পরিষদের সদস্য ও নারী সদস্যদের নিয়ে হযরত শাহজালাল (র.) ও জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের মাজার জিয়ারত করেন। এরপরই তারা সবাই নগরীর হেতেমখাঁ এলাকায় মাহবুব জামান ভুলুর ‘আহমেদ লজ’ নামের বাড়িটিতে যান। এ সময় চেয়ারম্যান ও সদস্যদের প্রায় দুই শতাধিক কর্মী-সমর্থক তাদের সঙ্গে ছিলেন।

সেখানে গিয়ে কলিং বেলে চাপ দিয়ে তারা মিনিট পাঁচেকের মতো বাড়ির সামনে অপেক্ষা করেন। কিন্তু বাড়ির দরজা খোলা হয়নি। পরে বাড়ির জানালা দিয়ে একজন নারী জানান, মাহবুব জামান ভুলু এখন বাড়িতে নেই। এরপর তারা সবাই ফিরে যান। তবে ওই সময় মাহবুব জামান ভুলু বাড়িতে ছিলেন কী না তা জানা যায়নি।

রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলু গত বুধবার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ছিলেন। নির্বাচনে তাকে হারিয়ে চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগেরই নেতা মোহাম্মদ আলী সরকার।

Print Friendly, PDF & Email

Check Also

একযুগ পর বাঘা পৌর নির্বাচন, ক্লিন ইমেজের প্রার্থী চায় আ’লীগ

নুরুজ্জামান, বাঘা : বাঘা পৌর নির্বাচনে মনোনয়ন পেতে ইতিমধ্যে দৌড়ঝাঁপ শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *