Ad Space

তাৎক্ষণিক

নেলসনে খেলা হচ্ছে না মুশফিকের

ডিসেম্বর ২৮, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : নেলসনে দ্বিতীয় ওয়ানডের আগের দিন মাঠে অনুশীলনে ঘাম ঝরানো শুরু করলেন সবাই, দেখা গেল না কেবল মুশফিকুর রহিমকেই। তখনই আন্দাজ করা যাচ্ছিল শঙ্কাটা। পরে কোচ চন্দিকা হাথুরুসিংহেই জানালেন, দুই সপ্তাহ খেলতে পারবেন না ক্রাইস্টচার্চে প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ ছাড়তে বাধ্য হওয়া এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হলে ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচ আর পুরো টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেন না মুশফিক। টেস্ট দলের অধিনায়কের শঙ্কা আছে আগামী ১২ জানুয়ারি শুরু হতে যাওয়া প্রথম টেস্ট খেলা নিয়েও।

বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডেতে মুশফিকের জায়গায় অভিষেক হবে নুরুল হাসানের। প্রথম ওয়ানডের দলে না থাকলেও প্রস্তুতি ক্যাম্প থেকে বাদ পড়া অন্য ক্রিকেটারদের মতো দলের সঙ্গে নিউ জিল্যান্ডেই আছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

গত সোমবার প্রথম ওয়ানডেতে ৩৮তম ওভারে দ্রুত সিঙ্গেল নিতে গিয়ে বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে টান লাগে মুশফিকের। পরের ওভারে রান নিতে ডাইভ দিতে গিয়ে আবারও পান চোট। পরে মাঠ ছাড়েন ফিজিওর সঙ্গে।

বুধবার স্ক্যান করার কথা ছিল চোটের জায়গায়। কিন্তু অবস্থার একটু উন্নতি না হওয়ায় স্ক্যান করা হয়নি। কোচ জানান, স্ক্যান না করলেও ‘হ্যামস্ট্রিং টিয়ার’ বোঝা যাচ্ছে। স্ক্যানের পর জানা যাবে বিস্তারিত।