Ad Space

তাৎক্ষণিক

  • ভোটের ‘ধর্মীয় সেন্টিমেন্টে’ ভাস্কর্য সরানোর ‘পক্ষে’ আ’লীগ-বিএনপি– বিস্তারিত....
  • আমরা আজ হেরে গেলাম : ভাস্কর মৃণাল হক– বিস্তারিত....
  • নতুনদের জন্য ভিডিও এডিটিং কোর্স নিয়ে এলো বিআইটিএম– বিস্তারিত....
  • সৌদিতে রোজা শুরু শনিবার, বাংলাদেশে রবিবার– বিস্তারিত....
  • পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে ইংল্যান্ডে বাংলাদেশ দল– বিস্তারিত....

রাজশাহীতে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আসছেন আগামীকাল

ডিসেম্বর ২৭, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ চারদিনের সরকারি সফরে আগামীকাল বুধবার রাজশাহী আসবেন বলে জানা গেছে।

সরকারী তথ্য বিবরণী থেকে জানা যায়, সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী বুধবার (২৮ ডিসেম্বর) গোদাগাড়ী উপজেলায় বুলষ্টেশন পরিদর্শন করবেন। পরে তিনি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে গোদাগাড়ী ত্যাগ করবেন। বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জে কোয়ারেনটাইন এর উদ্বোধন করবেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) প্রতিমন্ত্রী সকালে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত স্বাস্থ্যক্যাম্প উদ্বোধন ও আলোচনা সভায় উপস্থিত থাকবেন। শুক্রবার তিনি বগুড়া শান্তাহার প্লাবন ভূমি উপকেন্দ্র, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট পরিদর্শন করবেন। দুপুুরে তিনি নওগাঁ যাবেন । পরে তিনি মান্দা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ সম্প্রসারণ প্রকল্পের আওতায় খাঁচায় মৎস্য চাষ পরিদর্শন করবেন।

শনিবার (৩১ ডিসেম্বর) মৎস্য প্রতিমন্ত্রী রাজশাহী মহানগরীতে নির্মাণাধীন গলদা হ্যাচারী পরিদর্শন করবেন। পরে তিনি পিরিজপুর স্কুল সংলগ্ন পদ্মা নদীর কোলে খাঁচায় মৎস্য চাষ পরিদর্শন করবেন। এদিনই দুপুরে মৎস্য প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।