নভেম্বর ২৩, ২০১৭ ১:৩৪ অপরাহ্ণ

Home / slide / যশোরে ট্রাকচাপায় ২ কলেজছাত্রী নিহত

যশোরে ট্রাকচাপায় ২ কলেজছাত্রী নিহত

সাহেব-বাজার ডেস্ক : যশোর শহরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্রী নিহত হয়েছেন; আহত হন মোটরসাইকেল চালক। সোমবার বিকালে বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে যশোর কোতোয়ালি থানার এসআই তারিকুল ইসলাম জানিয়েছেন।

নিহতরা হলেন যশোর সরকারি এমএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ পর্বের ছাত্রী ও মণিরামপুরের দত্তকোনা গ্রামের আজিজুর রহমানের মেয়েপপি পারভীন (২৫) এবং মণিরামপুর মহিলা কলেজের অর্থনীতি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী রুমেছা খাতুন (২০)। আহত মোটরসাইকেল চালক মণিরামপুরের দত্তকোনা গ্রামের নাসির উদ্দিন গাজীকে (৪৫) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রুমেছার বোন কোহিনুর খাতুন জানান, রুমেছা দুই মাস আগে পুলিশে চাকরির জন্য পুলিশ লাইনে যাচাই বাছাইয়ে অংশ নিয়েছিলেন। সেই সময় তার সার্টিফিকেট জমা রাখা হয়। ওই সার্টিফিকেট তুলতে প্রতিবেশী চাচা নাসির উদ্দিনের সঙ্গে মোটরসাইকেলে যশোর এসেছিলেন। পপি কলেজের মাস্টার্স শেষ পর্বের ইনকোর্স পরীক্ষা দিতে শহরে এসেছিলেন বলে পপির দেবর মাসুদুজ্জামান জানান।

মাসুদুজ্জামান আরও জানান, তারা তিনজন মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় শহরের বকচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন সরকারি এমএম কলেজের উপাধ্যক্ষ শফিউল আলম সরদারসহ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক, কর্মচারী ও সহপাঠীরা। পরে স্বজনরা এসে নিহতদের পরিচয় শনাক্ত করেন।

যশোর সরকারি এমএম কলেজের উপাধ্যক্ষ শফিউল ইসলাম সরদার বলেন, নিহত দুজনের মধ্যে একজন আমাদের কলেজের মাস্টার্স শেষ পর্বের শিক্ষার্থী। আর একজন মণিরামপুর মহিলা কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তারা পরস্পর আত্মীয়।

তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। শোর কোতোয়ালি থানার এসআই তারিকুল ইসলাম জানান, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

Print Friendly, PDF & Email

Check Also

সুন্দরবনে অপহৃত ১১ জেলে উদ্ধার

সাহেব-বাজার ডেস্ক : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু কাজল-মুন্না বাহিনীর আস্তানা থেকে অপহৃত ১১ জেলেকে উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *