Ad Space

তাৎক্ষণিক

নাটোরে কলেজছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ডিসেম্বর ২৭, ২০১৬

নাটোর প্রতিনিধি : পাবনা এ্যাডওয়ার্ড সরকারি কলেজের মেধাবী ছাত্র জালাল উদ্দিন হত্যার বিচার দাবিতে নাটোরের লালপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার বেলা ১১টার দিকে শতশত জনতার উপস্থিতিতে উপজেলার ত্রিমোহিনী মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশীদ পাপ্পু, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা তুহিন, নিহত জালালের মা রাজিয়া বেওয়া প্রমুখ।

এ সময় বক্তারা অতি দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাবনা এ্যাডওয়ার্ড সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ও লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে জালাল উদ্দিনকে শনিবার দিবাগত রাতে কে বা কারা হত্যা করে দক্ষিণ লালপুর  এলাকার একটি আখ ক্ষেতে গলা থেকে মাথা পর্যন্ত পুতে রাখে।

পরে রবিবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। রবিবার নিহতের বড় ভাই অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে থানায় মামলা দায়ের করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, মামলার তদন্ত অব্যাহত আছে। দ্রুত সময়ের মধ্যেই হত্যাকাণ্ডের রহস্যের উন্মোচিত হবে এবং আসামীদের গ্রেফতার করা হবে।