ডিসেম্বর ১৫, ২০১৭ ১২:৩১ অপরাহ্ণ

Home / slide / নির্বাচন থেকে প্রার্থীর সরে দাঁড়ানোর ঘোষণা

নির্বাচন থেকে প্রার্থীর সরে দাঁড়ানোর ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রচারণা শেষের মাত্র পাঁচ ঘন্টা আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন এক প্রার্থী। জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী রেজাউল করিম সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন।

জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডটি রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ, দুর্গাপুর পৌরসভা ও উপজেলার পানানগর কিসমতগণকৈড়, জয়নগর, দেলুয়াবাড়ি এবং নওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নিয়ে গঠিত। এই ওয়ার্ডে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তবে টিউবয়েল প্রতীকের প্রার্থী রেজাউল করিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এই ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে রেজাউল করিম বলেন, ব্যক্তিগত কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

রেজাউল করিমের এই ঘোষণার পর তালা প্রতীকের প্রার্থী আবদুল মান্নান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন। তিনি দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। রেজাউল করিমও স্থানীয় আওয়ামী লীগের নেতা।

এ ব্যাপারে জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম প্রামানিক বলেন, নির্বাচনে ব্যালট পেপার ছাপানো হয়ে গেছে। এই মূহুর্তে প্রার্থীতা প্রত্যাহারের কোনো সুযোগ নেই।

তিনি জানান, যে কোনো প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিতেই পারেন। তবে ব্যালট পেপারে তার প্রতীক থাকবে। ভোটাররাও তাকে ভোট দিতে পারবেন। অপর প্রার্থীর থেকে তার প্রতীকে ভোট বেশি পড়লে তিনিই নির্বাচিত হবেন।

Print Friendly, PDF & Email

Check Also

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

সাহেব-বাজার ডেস্ক : আজ শহীদ বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *