ডিসেম্বর ১৭, ২০১৭ ৮:০১ অপরাহ্ণ

Home / slide / রাবি শেখ রাসেল স্কুলের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

রাবি শেখ রাসেল স্কুলের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

রাবি প্রতিবেদক: অনিশ্চয়তায় মুখে মাত্র ৬৩ শতাংশ পরীক্ষার্থীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শেখ রাসেল মডেল স্কুলের শিক্ষক ও কর্মচারি পদের নিয়োগ পরীক্ষা। রবিবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে সিরাজী ভবনে পুলিশি নিরাপত্তায় এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয় শেখ রাসেল মডেল স্কুলে ১৩টি পদের বিপরীতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে ৯জন সহকারী শিক্ষক, একজন হিসাব সহকারী, একজন অফিস সহকারী ও দুই জন সাধারণ কর্মচারী পদের বিপরীতে প্রার্থীদের আবেদন আহ্বান করা হয়। এর মধ্যে সহকারি শিক্ষক, হিসাব সহকারি ও অফিস সহকারি পদের জন্য মোট ৫২০ জন আবেদন করে। আজকের পরীক্ষায় ৩২৯ জন পরীক্ষার্থী অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আনসার উদ্দিন বলেন, পরীক্ষা নেয়ার জন্য আমরা সব সময় প্রস্তুত ছিলাম। গত দুটি নিয়োগ পরীক্ষা নিয়ে অস্থিরতার কারণে অনেক পরীক্ষার্থী হয়তো ভেবেছিলো পরীক্ষা হবে না। তবে আজকের পরীক্ষা পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৯টা থেকে সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব বলেন, বিশ্ববিদ্যালয়ের চাওয়া নিরাপত্তা অনুযায়ী আমরা পরীক্ষা কেন্দ্রে পুলিশ মোতায়ন করেছিলাম। পরীক্ষা কেন্দ্রে কোনো রকম বিশৃঙ্খলা ঘটেনি।

গত ২১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় স্কুল এ্যান্ড কলেজের আয়া ও মালি নিয়োগের ভাইভা পরীক্ষায় বাধা দিয়ে পরীক্ষা বন্ধ করেন রাজশাহী নগরীরর মতিহার থানা আওয়ামীলীগ। এরপর গত ২৩ ডিসেম্বরের বিশ্ববিদ্যালয়ের ক্যাটালগ, ডাটা এন্ট্রি অপারেটর ও গ্রন্থাগার সহকারী নিয়োগের পরীক্ষায় বাধা দিয়ে পরীক্ষা বন্ধ করে দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *