Ad Space

তাৎক্ষণিক

নাটোরে দু’টি মৃতদেহ উদ্ধার

ডিসেম্বর ২৫, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরে দু’টি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে লালপুর উপজেলার দক্ষিণ লালপুর এবং সিংড়া উপজেলার বাঁশের ব্রীজ এলাকা থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানায়, রবিবার সকালে দক্ষিণ লালপুর গ্রামের একটি আবাদী জমিতে কৃষকরা কাজ করতে গেলে সেখানে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মৃতদেহটি নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে কি কারণে কারা এই হত্যাকান্ডটি ঘটিয়েছে তা এখন জানাতে পারেনি পুলিশ। এঘটনায় এখনও কোন মামলা দায়ের করা হয়নি। উদ্ধারকৃত মৃতদেহটি লালপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে জালাল উদ্দিনের বলে জানা গেছে।

অপরদিকে, সিংড়া খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মন্ডল জানান, উপজেলার বাঁশের ব্রীজ এলাকায় ধানের জমির পাশে অজ্ঞাত এক যুবতির মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। যুবতির বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর। তার পড়নে গোলাপী রং এর সালোয়ার কামিজ পড়া ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে কেউ ফেলে রেখে গেছে। নিহতের পরিচয় জানতে আশেপাশের থানাতে বার্তা পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।