অক্টোবর ১৮, ২০১৭ ১০:৩২ অপরাহ্ণ

Home / slide / দীপ্ত টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ
দীপ্ত টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

দীপ্ত টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় চ্যানেল দীপ্ত টিভির দর্শক প্রিয় মেগা সিরিয়াল সুলতান সুলেমান প্রচার বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে দীপ্ত টিভি দর্শক ফোরাম রাজশাহীর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় রাজশাহী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

মানববন্ধনে বক্তারা বলেন,  প্রায় ৫০০ বছর আগের ইতিহাস নিয়ে তুরস্কে নির্মিত অটোমান সাম্রাজ্যের কাহিনী নিয়ে নির্মিত সুলতান সুলেমান। অটোমান সাম্রাজ্য প্রায় ৭০০ বছর পৃথিবীজুড়ে রাজত্ব করে। ক্ষমতার টানাপোড়নে অটোমান সাম্রাজ্যের ষড়যন্ত্র, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মিত মেগা সিরিয়াল সুলতান সুলেমান। সিরিয়ালটির জনপ্রিতা শুধু শহরে নয়, পৌছে গেছে গ্রামাঞ্চলেও। দীপ্ত টিভিতে প্রচারিত এই মেগা সিরিয়ালটি বন্ধের জন্য একটি কুচক্রি মহল কাজ করছে। তাই দীপ্ত টিভির প্রচারিত সুলতান সুলেমান বন্ধের ষড়যন্ত্র বাদ দিয়ে দেশীয় টিভিতে সুস্থ মানসিকতার বিনোদনমূলক অনুষ্ঠান নির্মান করার জন্য আহ্বান জানান।

বক্তারা আরো বলেন, দীপ্ত টিভির ধারাবাহিক অনুষ্ঠান সুলতান সুলেমান ইতিমধ্যে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। আমরা সুলতান সুলেমান দেখতে চাই। কোনক্রমেই সুলতান সুলেমান বন্ধ করা যাবে না। যারা এর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। তারা দীপ্ত টিভির বিরুদ্ধে সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করার ঘোষণা দেন। দিন দিন দীপ্ত টিভির জনপ্রিয়তা বাড়ছে। এতে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রিমহল বিভিন্ন কায়দায় দীপ্তর অগ্রযাত্রা ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত। মাত্র এক বছরে দীপ্ত টিভি যে দর্শক প্রিয়তা পেয়েছে তা বাংলাদেশে টিভি চ্যানেলের ক্ষেত্রে একটি মাইল ফলক হয়ে থাকবে। বর্তমান বিশ্বায়নের যুগে দর্শকদের উপর চাপিয়ে দেয়া অনুষ্ঠান সম্প্রচারের কোন সুযোগ নেই। তারা কুচক্রি মহলকে সব ধরনের ষড়যন্ত্র বাদ দিয়ে নিজেদের অনুষ্ঠানের মান বৃদ্ধির জন্য মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

মানববন্ধনে বক্তব্য দেন রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সাইদুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু, জেলা জাসদের সাধারণ সম্পাদক আনোয়ার ইকবাল বাদল, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী বরজাহান, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, উত্তরা প্রতিদিনের সম্পাদক আবদুলাহ আল মাহমুদ বাবলু, আকুপ্রসার বিশেষজ্ঞ ডা: রওশন আলী, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু, যুগ্ম সাধারন সম্পাদক রাশেদ রিপন, সাংস্কৃতিক কর্মি হাসিব পান্না, লেখক ও কলামিস্ট মনোরঞ্জন নন্দী, সিনিয়র সাংবাদিক তৈয়বুর রহমান ও দীপ্ত টিভি’র রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ইউ. আদনান প্রমুখ। এসময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মৌলভী নজরুল ইসলাম এ আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে অবৈধভাবে উত্তরা গণভবনে শতবর্ষী গাছ কাটার প্রতিবাদ

নাটোর প্রতিনিধি : নাটোরের উত্তরা গণভবনে ঝড়ে পড়া এবং মরা গাছের পরিবর্তে শতবছরের তাজা গাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *