Ad Space

তাৎক্ষণিক

  • প্রশাসনিক দায়িত্ব হারাচ্ছেন বাঘা উপজেলা চেয়ারম্যান– বিস্তারিত....
  • দায়িত্ব অবহেলায় বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহার– বিস্তারিত....
  • নাটোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ– বিস্তারিত....
  • তারেক রহমানকে ফিরিয়ে আনার ক্ষমতা সরকারের নেই : নজরুল ইসলাম খান– বিস্তারিত....
  • উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করল জেলা পরিষদ– বিস্তারিত....

টাকায় শীর্ষে সালমান, জনপ্রিয়তায় বিরাট

ডিসেম্বর ২৫, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : ফোর্বস ম্যাগাজিন প্রকাশ করেছে আয় ও জনপ্রিয়তার নিরিখে ১০০ ভারতীয় সেলিব্রিটির তালিকা। রোজগারের হিসেবে শীর্ষে আছেন সালমান খান। তবে জনপ্রিয়তার বিচারে এগিয়ে আছেন ক্রিকেটার বিরাট কোহলি। আয়ের হিসেবে তার অবস্থান তিন, জনপ্রিয়তায় এক নম্বর।

আগের বছরের সেপ্টেম্বর থেকে চলতি বছরের অক্টোবর পর্যন্ত তারকাদের আয় ও জনপ্রিয়তার ভিত্তিতে এ তালিকা করা হয়েছে। সালমান আয় করেছেন ২৭০ কোটি ৩৩ লাখ রুপি আয় করেছেন তিনি। যা তারকাদের সম্মিলিত আয়ের ৯.৯৮ ভাগ। এ সময়ের মধ্যে মুক্তি পেয়েছে সালমানের দুই হিট সিনেমা প্রেম রতন ধন পায়ো ও সুলতান। এছাড়া রিয়েলিটি শো ‘বিগ বস’ ও একাধিক পণ্যের বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

আগের বছরের তালিকায় শীর্ষে থাকা শাহরুখ খান নেমে এসেছেন দ্বিতীয় স্থানে। কিং খান আয় করেছেন ২২১.৭৫ কোটি রুপি। পরের অবস্থানে আছেন ক্রিকেটার বিরাট কোহলি। ১৩৪.৪৪ কোটি রুপি আয় করেছেন তিনি। জনপ্রিয়তা দৌড়ে আছেন এক নম্বরে। তিনটি হিট ছবি এয়ারলিফট, হাউসফুল থ্রি ও রুস্তম উপহার দেওয়া অক্ষয় কুমার আছেন চার নম্বরে। তার আয় ২০৩.০৩ কোটি রুপি।

02-1

তালিকার পরের দিকে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি (১২২.৪৮ কোটি), দীপিকা পাড়ুকোন (৬৯.৭৫ কোটি), শচীন টেন্ডুলকার (৫৮ কোটি), প্রিয়াঙ্কা চোপড়া (৭৬ কোটি), অমিতাভ বচ্চন (৩২.৬২ কোটি) ও হৃতিক রোশন (৯০.২৫ কোটি)।

এখানে দেখা যাচ্ছে বেশি আয় করেও জনপ্রিয়তার নিরিখে পিছিয়ে আছেন প্রিয়াঙ্কা। আমির খান রয়েছেন তালিকার ১৪ নম্বরে। এ সময়ের মধ্যে তাকে নতুন কোনো ছবি বা বিজ্ঞাপনে দেখা যায়নি। তালিকায় আরো আছেন মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, রণবীর কাপুর, শহীদ কাপুর প্রমুখ।