ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২২ অপরাহ্ণ

Home / slide / গোদাগাড়ীতে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূর আত্মহত্যা

গোদাগাড়ীতে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু নিহতের পিতার অভিযোগ তার মেয়েকে হত্যা করা হয়েছে। রোববার সকাল ৬ টার দিকে বিপাশা (২০) স্বামীর ঘরে তীরের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্ম হত্যা করে। নিহত বিপাশা উপজেলার কাকনহাট পৌর এলাকার পাকলপাড়া গ্রামের আল আমিনের স্ত্রী।

শ্বশুর বাড়ীর লোকজন লাশ নামিয়ে বিছানায় রাখে। পুলিশ বিপাশার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, ৩ বছর আগে উপজেলার রাজরামপুর চাত্রা কলোনীর মোস্তফা হোসেন মোংলার মেয়ে বিপাশা খাতুনের সঙ্গে কাকনহাট পাকলপাড়া গ্রামের আবু বাকারের ছেলে আল আমিনের বিয়ে হয়। আল আমিন বিপাশা দম্পতির ঘরে দুই বছরের কন্যা সন্তান আছে।

মোস্তফা হোসেন মোংলা অভিযোগ করেন, কারণে অকারণে তার মেয়ের উপর নির্যাতন চালাত তার স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন। গত শনিবার আল আমিন ২য় বিয়ে করে ঘরে আনলে বিপাশা তাকে বাধা দেয়। এ সময় আল আমিন ও তার বাড়ীর লোকজন বিপাশার উপর নির্যাতন চালায়। বিপাশার পিতা আরও অভিযোগ করেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে আল আমিন বাড়ী থেকে পালিয়ে গেছে।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, আত্মহত্যা না হত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলেই নিশ্চিত হওয়া যাবে। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই পুলিশ মনে করে।

Print Friendly, PDF & Email

Check Also

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *