Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে বিস্ফোরকসহ আটকদের জঙ্গি সংশ্লিষ্টতা খুঁজছে পুলিশ– বিস্তারিত....
  • বাংলাদেশের ব্যাটিংয়ে বৃষ্টি বাঁধা– বিস্তারিত....
  • ৩১১ রানে অলআউট শ্রীলঙ্কা, তাসকিনের হ্যাটট্রিক– বিস্তারিত....
  • দেড় কোটি টাকা নিয়ে উধাও জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি– বিস্তারিত....
  • মোহনপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন– বিস্তারিত....

বাঘা স্বাস্থ্যকেন্দ্রে কল্যাণ ফান্ড করা হবে :পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ডিসেম্বর ২৪, ২০১৬

নিজস্ব প্রতিবেদক , বাঘা : রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিতে আসা অসহায় এবং দু:স্থ রোগীদের জন্য কল্যাণ ফান্ড করার প্রত্যয় ব্যক্ত করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ শাহরিয়ার আলম। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সভাকক্ষে ব্যবস্থাপনা কমিটির মিটিংএ তিনি এ কথা বলেন।

সকাল সাড়ে ১১ টায় বাঘা স্বাস্থ্যকেন্দ্রের প্রধান (টি.এইচ.এ) ডা: সিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, পৃথিবীর সব রাষ্ট্রের জন্য স্বাস্থ্য সেবা একটা চ্যালেঞ্জ। এ দিক থেকে বাংলাদেশ অনেক এগিয়ে এবং আমরা অনেক দেশের তুলনায় ভাল আছি। তিনি এই হাসপাতালে নতুন একটি এ্যাম্বুলেন্স দেয়ার জন্য প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীকে ধন্যবাদ জানান। সেই সাথে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে ডাক্তার-সহ বিভিন্ন পদে জনবল এবং প্রয়োজনীয় সংখ্যক অসবাবপত্র ও কমিউনিটি ক্লিনিক বাড়ানোর প্রতিশ্রুতি দেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা সিভিল সার্জন ডা: ফেরদৌস নিলুফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম, বাঘা পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আক্কাস আলী, পরিবার পরিকল্পনা অফিসার শামসুল আরিফিন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি ও স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য আবদুল লতিফ মিঞা প্রমুখ।

পরে তিনি উপজেলা সদরে অবস্থিত শাহদৌল্লা ডিগ্রী কলেজের সভাপতি হিসাবে পরিচালনা পরিষদের অন্যান্য সদস্যদের নিয়ে অধ্যক্ষ নিয়োগ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং দুপুর পর পার্শ্ববর্তী চারঘাট উপজেলার উদ্দেশ্যে যাত্রা করেন।