নভেম্বর ২৩, ২০১৭ ১:৩৪ অপরাহ্ণ

Home / slide / নারী জঙ্গির মরদেহ এখন ঢামেকে

নারী জঙ্গির মরদেহ এখন ঢামেকে

সাহেব-বাজার ডেস্ক : রাজধানীর দক্ষিণখানে আশকোনার জঙ্গি আস্তানায় কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের অভিযানকালে আত্মঘাতি বিস্ফোরণে নিহত নারী ‘জঙ্গির’ লাশ ঘটনাস্থল থেকে সরিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। শনিবার রাত ১০ টায় দক্ষিণখান থানার এসআই সুজন হক লাশটি ময়নাতদন্তের জন্য নিয়ে আসেন ঢামেকে।

এর আগে শনিবার রাত ৮টা ৪৭ মিনিটে সূর্য ভিলা থেকে অ্যাম্বুলেন্সযোগে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়।

এ ছাড়া বাড়িটির ভেতর নিহত জঙ্গি তানভীর কাদরীর কিশোর ছেলে আফিফ কাদরী ওরফে আদরের লাশ রোববার উদ্ধার করা হবে। বাড়ির ভেতর বিস্ফোরক থাকায় শনিবার রাতে আর সেখানে উদ্ধার অভিযান চালানো হবে না বলে আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রে জানা গেছে।

এর আগে, ওই আশকোনার ৫০ নম্বর বাড়িটিতে অভিযান চলাকালে বাড়িটির নিচতলায় গ্রেনেড বিস্ফোরণ ঘটান ওই নারী ‘জঙ্গি’।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত থেকে শুরু হওয়া অভিযানের এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়িটির নিচতলার দরজা খুলে মেয়ে শিশুর হাত ধরে বেরিয়ে আসেন ওই নারী। একপর্যায়ে বোরকার নিচে রাখা বোমার বিস্ফোরণ ঘটান। এতে তিনি নিহত হন। গুরুতর আহত হয় ওই মেয়ে শিশুটি। এছাড়া অভিযান চলাকালে  জঙ্গি তানভীর কাদরীর ছেলে আফিফ কাদরী ওরফে আদর নিহত হন।

আত্মঘাতি নারী জঙ্গি সুমনের স্ত্রী বলে গোয়েন্দা কর্মকর্তারা জানিয়েছেন। মেয়ে শিশুটি জঙ্গি ইকবালের মেয়ে।

Print Friendly, PDF & Email

Check Also

সুন্দরবনে অপহৃত ১১ জেলে উদ্ধার

সাহেব-বাজার ডেস্ক : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু কাজল-মুন্না বাহিনীর আস্তানা থেকে অপহৃত ১১ জেলেকে উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *