নভেম্বর ২৪, ২০১৭ ১২:৩৭ পূর্বাহ্ণ

Home / slide / আশুলিয়া ৫৯টি কারখানা বন্ধ

আশুলিয়া ৫৯টি কারখানা বন্ধ

সাহেব-বাজার ডেস্ক : আশুলিয়া শিল্পাঞ্চলের ৫৯টি পোশাক কারখানা শনিবারও বন্ধ রয়েছে। সকাল থেকে কারখানাগুলোর আশপাশে শ্রমিকদের জমায়েত থেকে বিরত থাকতে মাইকিং করা হচ্ছে।

এদিকে শিল্পাঞ্চলটিতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবির টহল অব্যাহত রয়েছে। বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে যান চলাচল সীমিত করা হয়।শনিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে শিল্পাঞ্চলের কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে শ্রমিক অসন্তোষে উসকানি দেওয়ার অভিযোগে আশুলিয়া থানায় এ পর্যন্ত সাতটি মামলা হয়েছে। মামলায় প্রায় দেড় হাজার শ্রমিক ও শ্রমিকনেতাকে আসামি করা হয়। এখন পর্যন্ত ৩০ জনকে গ্রেফতার র করা হয়েছে। উসকানি দেওয়ার অভিযোগে সর্বশেষ শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে একুশে টেলিভিশনের সাভার প্রতিনিধি নাজমুল হুদাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেছে পুলিশ। এর আগে একই অভিযোগে সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনি আক্তার উর্মিকে গ্রেফতারর করেছে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির এবং সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা কোনো মন্তব্য করেননি।

Print Friendly, PDF & Email

Check Also

বিদ্যুতের দাম বাড়ল ৩৫ পয়সা

সাহেব-বাজার ডেস্ক : গ্রাহক পর্যায়ে বিদ্যুতের মূল্য গড়ে ৩৫ পয়সা বাড়ানো হয়েছে। ডিসেম্বর মাস থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *