Ad Space

তাৎক্ষণিক

সরকার পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না : পররাষ্ট্র মন্ত্রী

ডিসেম্বর ২৩, ২০১৬

মিজানুর রহমান,চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, সদ্য সমাপ্ত নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষতায় প্রমাণ করে বর্তমান সরকার পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না। মহাজোট সরকার জনগণের সরকার। জনগণের ওপর পুর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে বলেই নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আ’লীগ দলীয় মেয়র বিপুল ভোটে জয়লাভ করেছেন। যারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারাই আজ গণতন্ত্রের কথা বলে।

শুক্রবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বিদ্যুৎ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রী আরো বলেন, ২০০৬ সালে বিএনপি ভোট কারচুপির মাধ্যমে ক্ষমতায় যেতে সমালোচিত ব্যক্তিকে প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ দিয়ে তত্ত্বাবধায়ক সরকার প্রতিককে জনগণের নিকট প্রশ্নবিদ্ধ করেছিল। আর সেই তথা কথিত তত্ত্বাবধায়ক সরকার কোন জবাবদিহিতা ছাড়ায় জনগণের ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় বসে দেশকে পেছনের দিকে ঠেলে দিয়েছিলো। কিন্তু ২০০৮ সালের নির্বাচনে বিপুল ভোটে জনগণের রায় নিয়ে আ’লীগ ক্ষমতায় এসে দেশকে আবারো সামনের দিকে এগিয়ে নিয়েছে।

ইউসুফপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে  ও ওয়ার্ড ইউপি সদস্য এখলাস উদ্দিন রিন্টুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ, আ,লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর জিএম নিতাই চন্দ্র, পৌর আ’লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক একরামুল হক, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন, চারঘাট জোনাল ম্যানেজার আবদুল কাদের প্রমুখ।

পররাষ্ট্র মন্ত্রী বলেন, চারঘাট-বাঘাসহ সারাদেশে বিদ্যুতের জন্য জনগণকে হাহাকার করে দৌড়াতে হয়েছে। কিন্তু আজ বিদ্যুত বিভাগই জনগণকে মাইকিং করে ডাকছেন জনগণের ঘর আলোয় আলোকিত করতে। আগামী জুন মাসের মধ্যে চারঘাট-বাঘার একটি বাড়ীও আর অন্ধকারে থাকবে না। প্রতিটি বাড়ী প্রতিটি পাড়া, প্রতিটি মহল্লায় বিদ্যুতের ঝলকানীতে আলোকিত হবে।

সবশেষে দেড় কোটি টাকা ব্যয়ে ওই এলাকার ৩৫২ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন পররাষ্ট্র শাহরিয়ার আলম এমপি।