ডিসেম্বর ১৭, ২০১৭ ২:২৯ পূর্বাহ্ণ

Home / slide / জেলা পরিষদে গতি আনতে আনারস প্রতীকে ভোট দিন

জেলা পরিষদে গতি আনতে আনারস প্রতীকে ভোট দিন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদে গতি আনতে নিজের আনারস প্রতীকে ভোট দেয়ার জন্য ভোটারদের আহ্বান জানিয়েছেন নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী সরকার। শুক্রবার সারাদিন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কাউন্সিলরদের সঙ্গে সাক্ষাত করে তাদের এই আহ্বান জানান তিনি।

মোহাম্মদ আলী সরকার বলেন, ‘জেলা পরিষদ এতোদিন দুর্নীতির স্বর্গরাজ্য ছিল। এ অবস্থার পরিবর্তন আনতে হবে। রাজশাহীর উন্নয়নের স্বার্থেই পরিবর্তন প্রয়োজন। এখন পরিবর্তনের সময় এসেছে। জেলা পরিষদে গতি আনতে চাইলে আগামি ২৮ তারিখ আনারস প্রতীকে ভোট দিন।’

নির্বাচনের আরেক প্রার্থী মাহবুব আলম ভুলুকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘উনি বিগত পাঁচ বছর জেলা পরিষদের প্রশাসক ছিলেন। ভোট দেয়ার আগে ওনার পাঁচ বছরের কার্যক্রম বিচার-বিশ্লেষণ করেন। ভালো মনে হলে ভোট দেন। আর যদি খারাপ মনে হয় তবে আমাকে নির্বাচিত করুন। আমি আপনাদের আশা-ভরসার প্রতীক হতে চাই।’

‘বরাদ্দ নিতে কোনো ঘুষ লাগবে না, কোনো ‘পার্সেন্টেজ’ দিতে হবে না। জেলা পরিষদে স্বচ্ছতা থাকবে। আমি স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের অভিভাবক হতে চাই। তাদের সুখ-দুঃখের কথা শুনতে চাই। চেয়ারম্যান হয়ে লুটপাট করতে চাই না।’- বলেন মোহাম্মদ আলী সরকার।

শুক্রবার রাসিকের কাউন্সিলরদের বাড়ি বাড়ি গিয়ে তাদের কাছে নিজের জন্য ভোট প্রার্থনা করেন মোহাম্মদ আলী সরকার। কাউন্সিলররাও এ সময় তাকে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। মোহাম্মদ আলী সরকারের সঙ্গে এ দিন তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের প্রবীণ নেতা মোহাম্মদ আলী সরকার রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ছিলেন। এছাড়াও তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও সার্ক চেম্বারের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে এবার তিনি সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুর প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন উপলক্ষে প্রতিদিনই জেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে মহান বিজয় দিবস পালিত

নাটোর প্রতিনিধি : দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *