অক্টোবর ১৭, ২০১৭ ১১:৫৪ পূর্বাহ্ণ

Home / slide / পুঠিয়ায় মাছ চাষিকে কুপিয়ে হত্যা

পুঠিয়ায় মাছ চাষিকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলায় আমজাদ হোসেন (৩৫) নামে এক মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১০টার দিকে উপজেলার সাধনপুর লেপপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমজাদ ওই গ্রামের মৃত আয়েন আলীর ছেলে। রাত সাড়ে ১২টার দিকে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক রাকিবুল হাসান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমজাদ হোসেন মাছ চাষ করতেন। রাতে তিনি পুকুর দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর কিছুক্ষণ পর স্থানীয়রা এলাকার একটি রাস্তার পাশে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশটি হাসপাতাল থেকে থানায় নিয়ে যায়। এরপর ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, রাতেই জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা উৎঘাটনের চেষ্টা চলছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আবদুর রাজ্জাক জানান, নিহত আমজাদের বুকে, পেটে ও ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

মোহনপুরে ১৪০পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট থেকে ১৪০পিস ইয়াবাসহ আজাহার আলী নামে এক ব্যবসায়ীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *