Ad Space

তাৎক্ষণিক

  • প্রশাসনিক দায়িত্ব হারাচ্ছেন বাঘা উপজেলা চেয়ারম্যান– বিস্তারিত....
  • দায়িত্ব অবহেলায় বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহার– বিস্তারিত....
  • নাটোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ– বিস্তারিত....
  • তারেক রহমানকে ফিরিয়ে আনার ক্ষমতা সরকারের নেই : নজরুল ইসলাম খান– বিস্তারিত....
  • উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করল জেলা পরিষদ– বিস্তারিত....

পিরোজপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিসেম্বর ২২, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাবেয়া বেগম (৩২) নামে এক গৃহবধ‍ূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার সাবেক স্বামী মিন্টু সরদার সাগর (৩৫)। বুধবার (২১ ডিসেম্বর) দিনগত রাত ১টায় উপজেলার টিকিকাটা ইউনিয়নের বড় সিংগা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মিন্টুকে আটক করেছে পুলিশ। নিহত রাবেয়া মঠবাড়িয়া উপজেলার বড় সিংগা গ্রামের হালিম ফকিরের মেয়ে। মিন্টু মুন্সিগঞ্জের দক্ষিণ ইসলামপুর গ্রামের নাদের আলী সরদারের ছেলে।

নিহতের বাবা হালিম ফকির জানান, রাবেয়া পাঁচ মাস আগে মিন্টু সরদারকে তালাক দিয়ে তার বাড়িতে চলে আসে। তালাক দেওয়ার পর মিন্টু রাবেয়াকে ফিরিয়ে নিতে এসেছিল। কিন্তু সে রাজী হয়নি।

বুধবার দিনগত রাত ১টার দিকে রাবেয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে বের হলে আগে থেকে ওত পেতে থাকা মিন্টু সরদার রাবেয়ার বুকে ছুরি মেরে পালিয়ে যান। রাবেয়ার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে রাবেয়ার মৃত্যু হয়। ওই রাতেই গ্রামবাসী মিন্টু সরদারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নকীব আকরাম জানান, মিন্টু মাদকসেবী ছিলেন। রাবেয়াকে প্রায়ই তিনি মারধর করতেন। এ কারণে পাঁচ মাস আগে রাবেয়া মিন্টু সরদারকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে আসেন। রাবেয়াকে তার স্বামী বারবার ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। পরে বুধবার রাতে এ ঘটনা ঘটায়।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এর আগে ৪ সেপ্টেম্বর স্ত্রীকে ফিরিয়ে নিতে এসে ব্যর্থ হয়ে ভালবাসার প্রমাণ দিতে নিজেকে ক্ষত বিক্ষত করে আত্মহত্যার চেষ্টা করে।