Ad Space

তাৎক্ষণিক

  • প্রশাসনিক দায়িত্ব হারাচ্ছেন বাঘা উপজেলা চেয়ারম্যান– বিস্তারিত....
  • দায়িত্ব অবহেলায় বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহার– বিস্তারিত....
  • নাটোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ– বিস্তারিত....
  • তারেক রহমানকে ফিরিয়ে আনার ক্ষমতা সরকারের নেই : নজরুল ইসলাম খান– বিস্তারিত....
  • উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করল জেলা পরিষদ– বিস্তারিত....

টমেটো তুলতে গিয়ে নির্যাতনের শিকার ২ শিশু

ডিসেম্বর ২২, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে খাবার টমেটো তুলতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে ২ শিশু। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী গ্রামের মৃত সারমান আলীর ছেলে শিয়াম (৬) ও মতিউর রহমানের ছেলে অহিদুল (১৩) পাশ্ববর্তী মন্টুর টমেটোর জমি থেকে খাবার জন্য কয়েকটি পাকা টমেটো তুলেছিল।

এ সময় গড়ের মাঠ গ্রামের মন্টু মেকারের ছেলে তৌহিদুল, খোকন ও নাহিদ শিশু দুটিকে ধরে বেধড়ক পেটাতে থাকে। নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে শিশু দুইটিকে উদ্ধারের জন্য গেলে শিশুটির বাবা মতিউরকেও বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে মন্টু মেকারের তিন ছেলে। এলাকাবাসী আহত অবস্থায় শিশু দুটি ও মতিউরকে গোদাগাড়ী ৩১ শর্য্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছে।

দুই শিশু জানায়, তারা জমির পাশে খেলাধুলা করছিল। গাছে পাকা টমেটো দেখতে পেয়ে তারা খাবার জন্য কয়েকটি টমেটো তুলেছিল। এজন্য তাদের কোন কথা বার্তা না শুনেই মন্টু মেকারের তিন ছেলে ওই দুই শিশুর উপর নির্যাতন চালায়।

মতিউরের অবস্থা সংকটজনক। মুখ ও নাক দিয়ে রক্ত বের হচ্ছে বলে কর্মরত চিকিৎসক জানায়।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।