অক্টোবর ১৮, ২০১৭ ১০:৪৬ অপরাহ্ণ

Home / slide / মেক্সিকোতে আতশবাজির বাজারে বিস্ফোরণে নিহত ২৬

মেক্সিকোতে আতশবাজির বাজারে বিস্ফোরণে নিহত ২৬

সাহেব-বাজার ডেস্ক : মেক্সিকোতে রাজধানী শহরের বাইরে একটি আতশবাজির বাজারে বিস্ফোরণে অন্তত ২৬জন নিহত হয়েছে। রাজধানী মেক্সিকো সিটি থেকে ৩২ কিলোমিটার দূরে একটি আতশবাজির বাজারে এ বিস্ফোরণ হয়। বিস্ফোরণের কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় যারা আহত হয়েছেন তাদের তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক বিস্ফোরণে আতশবাজিতে আগুন ধরে উপরের দিকে উঠে যাচ্ছে এবং তাতে ব্যাপক ধোঁয়ার সৃষ্টি হচ্ছে। বিস্ফোরনস্থলে উদ্ধার তৎপরতার যাতে কোন ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য স্থানীয় বাসিন্দাদের বলা হয়েছে তারা যেন ঘটনাস্থলের আশপাশের রাস্তাগুলোতে ভিড় না করে।

ঘটনাস্থলের কাছে বসবাসকারী একজন বলছিলেন প্রথম বিস্ফোরণের আওয়াজ শোনার পর একের পর এক বিস্ফোরণ হতে থাকে। বিস্ফোরণের শব্দে পুরো এলাকা কেঁপে উঠে বলে তিনি জানান। মেক্সিকোর প্রেসিডেন্ট জানিয়েছেন উদ্ধার তৎপরতায় প্রতিরক্ষা বাহিনীর সদস্যরাও সহায়তা করছেন। এ একই আতশবাজির মার্কেটে ২০০৫ সালেও এক ভয়াবহ বিস্ফোরণ হয়েছিল।

Print Friendly, PDF & Email

Check Also

পাকিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ৭, আহত ২২

সাহেব-বাজার ডেস্ক : পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় কোয়েটা নগরীতে বুধবার সকালে আত্মঘাতী বোমা হামলায় নিরাপত্তা বাহিনীর কমপক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *