ডিসেম্বর ১১, ২০১৭ ৭:২৭ অপরাহ্ণ

Home / slide / নচিকেতা এবার সিনেমার নায়ক

নচিকেতা এবার সিনেমার নায়ক

সাহেব-বাজার ডেস্ক : ইপ্সিতা রায় সরকার এবং রাজেশ দত্ত পরিচালিত ‘‌৬১ গড়পার লেন’‌ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা। ছবিটির শ্যুটিংও শুরু হয়েছে এরইমধ্যে। ছবিতে তার নায়িকার ভূমিকায় দেখা যাবে নবাগতা রাজশ্রী রাজবংশীকে। ‘‌৬১ গড়পার লেন’‌ ছবির সঙ্গীত পরিচালনাও করছেন নচিকেতা।

ছবির অন্যতম পরিচালক ইপ্সিতা বলেন, এ ছবিতে নচিকেতা দা কখনও ফুচকাওয়ালা, কখনও ট্যাক্সিওয়ালা। এই সবই ঘটছে একটা গানকে কেন্দ্রে রেখে। সেই গানটাও নচিকেতা চক্রবর্তীরই লেখা। ৬১ গড়পার লেন’‌-‌এর সূচনা হবে নচিকেতা-‌কণ্ঠের ভাষ্য দিয়ে এবং শেষও হবে নচিকেতার ভাষ্যে। ফলে, নচিকেতা-‌অনুরাগীদের জন্যে নতুন বছরে দারুণ উপহার নিয়ে আসছে ‘‌৬১ গড়পার লেন। ‌

আসলে ‘‌৬১ গড়পার লেন’-‌এ‌র আট ঘর ভাড়াটেকে নিয়ে এছবির গল্প। সেই বাড়িরই একটি মেয়ে যখন প্রেম করতে যায়, তখন যে ফুচকাওয়ালার কাছ থেকে তারা ফুচকা খায়, তিনিও নচিকেতা। যে ট্যাক্সি চেপে সে প্রেম করতে যায়, তার চালকও নচিকেতা। স্বপ্ন দৃশ্যেই ওই মেয়েটি দেখে একটা ছবির শুটিং হচ্ছে, যার ‘‌নায়ক’‌ নচিকেতা।

‘‌৬১ গড়পার লেন’‌ ছাড়াও আরও একটি ছবিতে নিজের ভূমিকায় অভিনয় করছেন নচিকেতা। ‘‌অনেক হল, এবার তো মরো’‌ নামের ওই ছবিটি নির্মাণ করছেন সুমিত দাস ও ইন্দ্রণীল দাশগুপ্ত।

Print Friendly, PDF & Email

Check Also

ভ্যাট ও আয়করের সামঞ্জস্য আনতে হবে: বাদশা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, দেশের উন্নয়নে আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *