আগস্ট ২০, ২০১৭ ২:২৭ পূর্বাহ্ণ
Home / slide / মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক,বাঘা : স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেতে অবশেষে মাদকাসক্ত এক স্বামীকে পুলিশে হাতে ধরিয়ে দিলেন তার স্ত্রী।  রোববার সকালে বাঘা উপজেলার সীমান্তবর্তী পাকুড়িয়া এলাকার  মিঠু খানের স্ত্রী তার স্বীকে নেশা করা অবস্থায় পুলিশে ফোন করে ধরিয়ে দেন।

মিঠু খানের স্ত্রী উজলা বেগম জানান, তার স্বামী গত দুই বছর ধরে মাদকাসক্ত হয়ে পড়ায় বর্তমানে কর্মহীন হয়ে পড়েছে।  প্রথম অবস্থায় তিনি ফেনসিডিল এবং গাঁজার মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন  নিয়মিত ইয়াবা এবং হিরোইন সেবন করছে। আর এ জন্য তাকে গহনা থেকে শুরু করে বাবার বাড়ির অংশ পাওয়া জমি বিক্রি করে টাকা এনে দিতে হচ্ছে।  আর না দিলে চলছে নির্যাতন। তাই নিরুপায় হয়ে রোববার সকালে গাঁজা সেবন করা অবস্থায় তিনি থানায় ফোন করে তার স্বীকে পুলিশের হাতে সোপর্দ করেন।

তবে স্থানীয় লোকজনের অভিযোগ শুধু মিঠু খান নয়, সীমান্ত এলাকায় নেশা উপকরণের মূল্য কম হওয়ায়  অনেকেই মাদকাসক্ত হয়ে পড়ছে। এর ফলে অনেকের ঘর ভেঙ্গে যাচ্ছে। আবার অনেকেই সর্বশান্ত হচ্ছে। তাঁরা যে কোন উপায়ে অত্র এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের ধরে আইনের আওতায় আনার জন্য সরকারের উর্ধতন কর্তৃপক্ষের  নিকট দাবি জানিয়েছেন।

বাঘা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, মাদকের সাথে তাঁর কোন আপোষ নেই। স্ত্রীর অভিযোগ শুনে তার স্বামীকে গাঁজাসহ রোববার সকালে আটক করার পর  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

রামেক হাসপাতালের শিশু বিভাগে ফটো থেরাপি মেশিন দিলো রোটারি ক্লাব

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে রোটারি ক্লাব অব মেট্রোপলিটনের ১৪তম কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *