ডিসেম্বর ১৭, ২০১৭ ২:৩২ পূর্বাহ্ণ

Home / slide / আবারো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নিবারন চন্দ্র বর্মন

আবারো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নিবারন চন্দ্র বর্মন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর ৯টি থানার মধ্যে থেকে আবারো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরুস্কৃত হলেন চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন পিপিএম। অস্ত্র উদ্ধার, মাদক প্রতিরোধ, ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার, জঙ্গী দমনসহ সর্ব বিষয়ে সফল হওয়ায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ওসি নিবারন চন্দ্র বর্মনকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরুস্কৃত করা হয়। শনিবার জেলা পুলিশের কনফারেন্স রুমে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নগদ অর্থসহ ক্রেষ্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা।

জেলা পুলিশের একটি নির্ভরযোগ্য সুত্রে থেকে জানাগেছে, নভেম্বর মাসে জেলার ৯ টি থানা এলাকার আইন শৃংখলাসহ অস্ত্র উদ্ধার, মাদক প্রতিরোধ, ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার, জঙ্গি দমন, নারী নির্যাতন প্রতিরোধসহ সার্বিক বিষয়ে সব চেয়ে সফল হয়েছেন চারঘাট মডেল থানা পুলিশ। পরিপ্রেক্ষিতে জেলা পুলিশের পক্ষ থেকে ওসি নিবারন চন্দ্র বর্মনকে পুরুস্কৃত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরে শনিবার জেলার সিনিয়র সকল পুলিশ কর্মকর্তাদের নিয়ে জেলা পুলিশের কনফারেন্স রুমে অনড়াম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে ভারপ্রাপ্ত কর্তা নিবারন চন্দ্র বর্মনকে ক্রেষ্ট তুলে দেন পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা।

এ সময় পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা বলেন, পুলিশ জনগনের সেবক। জনগনের জান মালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের অতি গুরু দায়িত্ব। আর পুলিশের উপর অর্পিত গুরু দায়িত্ব সঠিক ভাবে পালন কারী কর্মকর্তাদের ধারাবাহিক ভাবেই পুরুস্কৃত করা হবে। মাদক নির্মুল করতে পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স দেখাতে হবে। কথায় নয়, কাজে প্রমান করে দিতে হবে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কোন ছাড় নয়।

জেলায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত নিবারন চন্দ্র বর্মন বলেন, পুরুস্কার একটি বড় পাওয়া। পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন স্যার সব সময় চেয়ে আসছেন কাজের মুল্যায়ন হিসেবে পুরুস্কারের। ইতিপুর্বেও তিনি চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৩ জন উপপরিদর্শক ও ৩ জন সহকারী উপপরিদর্শককে পুরুস্কৃত করেছিলেন।

উল্লেখ্য, চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন এ নিয়ে প্রায় ১২ বাজার শ্রেষ্ঠত্ব অর্জন করলেন। রাজশাহী জেলা ছাড়াও বিভাগে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে ওসি নিবারন চন্দ্র বর্মন চারঘাটকে এনে দিয়েছেন সুনাম। আর এ জন্য চারঘাট বাসী ওসি নিবারন চন্দ্র বমর্নকে জানিয়েছে শুভেচ্ছা ওঅভিনন্দন।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে মহান বিজয় দিবস পালিত

নাটোর প্রতিনিধি : দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *